কাশিমপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

কাশিমপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

গাজীপুর জেলার কাশিমপুর থানাধীন তেতুইবাড়ী এলাকায় একদল সন্ত্রাসী ও মাদক কারবারির সঙ্গে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১ এর কথিত ‘বন্দুকযুদ্ধে’ নুরুল হক (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি, মাদক বহনকাজে ব্যবহৃত একটি ট্রাক ও ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এই গুলিবিনিময়ের ঘটনায় এক র‌্যাব সদস্য আহত হন।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত ৩টার দিকে কাশিমপুর থানাধীন তেতুইবাড়ী এলাকায় র‌্যাবের একটি চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করা হয়। এ সময় একটি ট্রাক র‌্যাবের চেকপোস্ট ভেঙে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে ধাওয়া করে। ট্রাকে থাকা অস্ত্রধারী ৪/৫ জন সন্ত্রাসীর সঙ্গে র‌্যাবের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। একসময় র‌্যাব ট্রাকটিকে থামাতে সক্ষম হয়। পরে অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায় এবং একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সূত্রটি আরো জানায়, র‌্যাব ট্রাকটি জব্দ করেছে এবং তল্লাশি চালিয়ে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে। এ ঘটনায় কাশিমপুর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

Leave a Reply