করোনা ও ঘূর্ণিঝড় দুর্গতদের মাঝে এমপি গ্লোরিয়ার ঈদ উপহার

করোনা ও ঘূর্ণিঝড় দুর্গতদের মাঝে এমপি গ্লোরিয়ার ঈদ উপহার

করোনা ও ঘূর্ণিঝড় দুর্গতদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকার।

এর আগে তিনি ঘূর্ণিঝড় দুর্গত খুলনার দাকোপ উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখেন এবং সহায়তা দেন।

আজ রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে, ঈদ উপহার হিসেবে চাল, ডাল, তেল, দুধ, চিনি, সেমাই, সাবান, মাস্ক ও শাড়ি বিতরণ করা হয়েছে। দাকোপ উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৪০০ পরিবারকে এই উপহার দেওয়া হয়েছে। বাজুয়া ইউনিয়নের আনন্দ মেলার মাঠে শারীরিক দূরত্ব বজায় রেখে এই ঈদ উপহার বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল ওয়াদুদসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঘূর্ণিঝড়ের দিন দাকোপ উপজেলাযর লাউডোব ইউনিয়নে সুপার সাইক্লোন আম্ফানে বিভিন্ন সাইক্লোন শেল্টারে আশ্রয় নেওয়া মানুষের মাঝে নিজের হাতে রান্না করা খাবার বিতরণ করেন। পরদিন উপজেলার প্রত্যন্ত এলাকা ঘুরে দেখেন এবং সাধারণ মানুষের খোঁজ-খবর নেন।

তিনি দুর্যোগ কবলিত মানুষকে নানান সাহায্য-সহযোগিতা করেন। এ সময় তিনি এই দুর্যোগ মোকাবেলায় সমাজের বিত্তশালীদের সহযোগিতা মনোভাব নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply