শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করুন : সেতুমন্ত্রী

শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করুন : সেতুমন্ত্রী

দেশবাসীকে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বৈশ্বিক মহামারী করোনা সংকটে বিশ্ব সমাজ। এ সংকটে সুনিশ্চিত ও নিরাপদ ভবিষ্যতের স্বার্থে জনসমাগম এড়িয়ে স্বাস্ব্যবিধি মেনে নিজ-নিজ অবস্থান থেকে ঈদ উদযাপন করুন।

আজ রবিবার সংসদ ভবনের নিজ সরকারি বাসভবন থেকে এক ভিডিওবার্তায় তিনি এ আহ্বান জানান।

কাদের বলেন, মনের গহীনের আলো জ্বেলে অমানিশার আঁধার দূর করে সহমর্মিতার সহজাত বাঙালির চেতনায় নিজেদের জাগিয়ে তুলতে হবে। এবারের ঈদ শেষ নয়, অপেক্ষা পরবর্তী সুরভিত সকালের, বর্ণময় ঈদের।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতে যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণা প্রদীপ জ্বালিয়েছে ঠিক তেমনি করোনা সংকট জয় করে আবারও নবউদ্যমে কাঙ্খিত উন্নয়নের পথে এগিয়ে যাবে বাংলাদেশ।

সেতুমন্ত্রী বলেন, করোনা সংকটে সকলকে সাহস ও মনোবল নিয়ে এগিয়ে যেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও মানবিক নেতৃত্বে অতীতের মতো এবারও সংকটের সাগর পেরিয়ে তীরে পৌঁছাবো ইনশাআল্লাহ।

দেশবাসীসহ মুসলিম উম্মার প্রতি শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, সৌহার্দ্য, সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় ঈদুল ফিতর আমাদের মধ্যে গড়ে উঠুক মহামারি করোনাসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন।

Leave a Reply