আজ তামিমের অতিথি ওয়াসিম আকরাম

আজ তামিমের অতিথি ওয়াসিম আকরাম

করোনাভাইরাসের কারণে এখন ক্রিকেটারদের সবার সময় কাটছে ঘরে। ঘরে থাকার এই একঘেয়েমি কাটাতে দেশ-বিদেশের ক্রিকেটারদের সাথে নিজের অনলাইন প্লাটফর্মে জমিয়ে আড্ডা দিচ্ছেন বাংলাদেশ ওয়ানডে দলের নতুন সেনাপতি তামিম ইকবাল। এই আড্ডায় দেশ-বিদেশের নামকরা তারকা ক্রিকেটারদের নিয়ে এসে একের পর এক চমকই দিয়ে যাচ্ছেন তামিম। এবার তার ফেসবুক লাইভে আসছেন সর্বকালের অন্যতম সেরা ফাস্ট বোলার পাকিস্তানের ওয়াসিম আকরাম।
দেশীয় তারকাদের মধ্যে মুশফিক, মাশরাফি, মুমিনুল, সৌম্যের পর বিদেশি ক্রিকেটারদের মধ্যে তামিমের প্রথম চমক ছিল দক্ষিণ আফ্রিকার ফ্যাফ ডু প্লেসিস। এরপর তামিম রোহিত শর্মাকে তার লাইভে নিয়ে আসেন। সর্বশেষ সোমবার তার অতিথি ছিলেন বিশ্বসেরা ক্রিকেট তারকা ও ভারতের অধিনায়ক বিরাট কোহলি।
গতকাল সোমবার রাতে কোহলির সঙ্গে ফেসবুক লাইভ শেষে ওয়াসিম আকরামকে আজ মঙ্গলবারের অতিথি করার ঘোষণা দেন তামিম ইকবাল। ওই লাইভে তার সঙ্গে থাকবেন দেশের ক্রিকেটের তিন বড় তারকা জাতীয় দলের তিন সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট।
জানা গেছে একই অনুষ্ঠানে আকরাম ও নান্নুর সাথে আমিনুল ইসলাম বুলবুলকে অতিথি করার পরিকল্পনা ছিল তামিম ইকবালের; কিন্তু অস্ট্রেলিয়া প্রবাসী বুলবুলের সাথে বাংলাদেশের সময়সূচি মেলানো কঠিন। কারণ বাংলাদেশে রাত সাড়ে ১০টায় ফেসবুক লাইভ হলে অস্ট্রেলিয়ায় তখন গভীর রাত। তাই বুলবুলকে আকরাম খান ও মিনহাজুল আবেদিন নান্নুর সাথে পাচ্ছেন না তামিম। বুলবুলের পরিবর্তে যুক্ত হয়েছেন খালেদ মাসুদ পাইলট।

Leave a Reply