যুবরাজ-হরভজনকে পাকিস্তানের সংখ্যালঘুদের পাশে দাঁড়ানোর আহবান কানোরিয়ার

যুবরাজ-হরভজনকে পাকিস্তানের সংখ্যালঘুদের পাশে দাঁড়ানোর আহবান কানোরিয়ার

সাবেক পাকিস্তানি ক্রিকেটার শহিদ আফ্রিদির ফাউন্ডেশনে অর্থ সাহায্য দিয়ে আলোচিত হয়েছেন ভারতের দুই সাবেক তারকা যুবরাজ সিং এবং হরভজন সিং। এ নিয়ে উগ্র জাতীয়তাবাদীরা ট্রোল করলেও উচিত জবাব দিয়েছেন দুজন। এবার করোনার বিরুদ্ধে লড়াইয়ে পাকিস্তানের সংখ্যালঘুদের পাশে থাকার জন্য যুবরাজ সিংহ ও হরভজন সিংহের কাছে আবেদন করলেন দেশটির সাবেক ক্রিকেটার দানিশ কানেরিয়া।

যুবরাজ সিংহ ও হরভজন সিং সম্প্রতি করোনার বিরুদ্ধে লড়াইয়ে শাহিদ আফ্রিদির ফাউন্ডেশনের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। যার পরিপ্রেক্ষিতে আফ্রিদি সোশ্যাল মিডিয়াতে তাদের ধন্যবাদ জানিয়েছিলেন। এদিকে গত কয়েকমাস ধরে হুট করেই মিডিয়ার শিরোনাম হয়েছেন দানিশ কানোরিয়া। ফিক্সিং কেলেঙ্কারিতে নিষিদ্ধ এই ক্রিকেটার আলোচনায় আসেন তার একসময়ের সতীর্থ স্পিডস্টার শোয়েব আখতারের একটি মন্তব্যের পর। সেই থেকে তিনি পাকিস্তানে সংখ্যালঘু নির্যাতনের বিষয়গুলো তুলে ধরছেন বারবার।

বিশ্বের মতো পাকিস্তানেও ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। এই প্রাণঘাতী ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এবার যুবরাজ-হরভজনের কাছে সাহায্য প্রার্থনা করলেন পাকিস্তানের সাবেক এই লেগস্পিনার। আজ শুক্রবার তিনি টুইটারে লিখেছেন, ‘যুবরাজ ও হরভজনের কাছে পাকিস্তানের সংখ্যালঘুদের নিয়ে ভিডিও তৈরির অনুরোধ করছি। করোনা-সঙ্কটে তোমাদের সাহায্য দরকার সংখ্যালঘুদের।” সেই টুইটে তিনি দান করার উপায়ও বলে দিয়েছেন। এখন দেখার, দুই ভারতীয় ক্রিকেটার কোনো জবাব দেন কিনা।

Leave a Reply