মহামারীর মাঝে অনিল কুম্বলে বাড়িয়ে দিলেন সহায়তার হাত

মহামারীর মাঝে অনিল কুম্বলে বাড়িয়ে দিলেন সহায়তার হাত

মহামারীতে রূপ নেওয়া করোনাভাইরাস মোকাবেলায় সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন ক্রীড়া তারকারা। এবার আসরে নামলেন ভারতের সাবেক স্পিন কিংবদন্তি অনিল কুম্বলে। ভারতজুড়ে চলছে লকডাউন। বাড়ছে আক্রান্তের সংখ্যা। এমন মুহূর্তেই কর্ণাটকের মুখ্যমন্ত্রীর তহবিলে ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আপদকালীন তহবিলে অর্থ সাহায্য করলেন অনিল কুম্বলে। তবে কিংবদন্তি লেগ-স্পিনার করোনা তহবিলে কী পরিমাণ অর্থ সাহায্য করেছেন তা পরিস্কার করেননি।

নিজের অনুদানের কথা জানিয়ে ভারতের জাতীয় দলের সাবেক এই কোচ সোশ্যাল সাইটে লিখেছেন, ‘করোনাকে বোল-আউট করতে আমাদের একত্রিত হয়ে এই লড়াই লড়তে হবে। আর সেই লক্ষ্যে আমি কর্ণাটকের মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর করোনা তহবিলে আমি আমার সামান্য অনুদান তুলে দিলাম। আপনারাও করুন।’

করোনা তহবিলে কুম্বলের এই অনুদানের আগে ভারতের সাবেক ও বর্তমান ক্রিকেটার হিসেবে করোনা তহবিলে অর্থ তুলে দিয়েছেন শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি, রোহিত শর্মা, মিতালি রাজ, সৌরভ গাঙ্গুলী, সুরেশ রায়না, গৌতম গম্ভীররা। সুরেশ রায়না ৫২ লক্ষ, শচীন ও গম্ভীর ৫০ লক্ষ রুপি করে অর্থ সাহায্য করেছেন। বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী পশ্চিমবঙ্গের ফুটপাতবাসীদের মুখে অন্ন তুলে দিতে ৫০ লক্ষ রুপি অর্থ সাহায্য করেছেন। তবে সবাইকে ছাপিয়ে সর্বোচ্চ অর্থ তুলে দিয়েছেন ‘হিটম্যান’ রোহিত শর্মা। যার পরিমাণ ৮০ লাখ রুপি।

Leave a Reply