৫০০ পরিবারকে ১০ দিনের খাবার দিল ‘স্টেজ ফর ইউথ’

৫০০ পরিবারকে ১০ দিনের খাবার দিল ‘স্টেজ ফর ইউথ’

করোনা ভাইরাসের থাবায় সারা বিশ্ব এখন স্থবির। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। লম্বা সময়ের জন্য সব অফিস আদালত বন্ধ থাকায় বিপাকে নিম্ন আয়ের মানুষরা। যাদের একদিন আয় বন্ধ থাকলে ঘরে আর খাবার থাকেনা, তাদের পাশে দাড়িয়েছে “স্টেজ ফর ইউথ” সংগঠনটি। বুধবার সারা ঢাকার ভিন্ন ভিন্ন

জায়গায় তারা এই নিম্ন আয়ের মানুষদের অন্তত ১০ দিনের খাদ্য সামগ্রি বিতরণ করে। গুলশান জোনে খাদ্য-সামগ্রী বিতরনের সময় সংগঠনটির প্রেসিডেন্ট জনপ্রিয় সংগীত শিল্পী ইলিয়াস হোসাইনসহ উপসস্থিত ছিলেন গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদিপ চক্রবর্ত্তী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: আব্দুল আহাদ এবং স্টেজ ফর ইউথের অন্যান্য সদস্যগণ।

সংগঠনটির প্রেসিডেন্ট ইলিয়াস হোসাইন বলেন,আমরা চেষ্টা করছি আমাদের জায়গা থেকে নিম্ন আয়ের মানুষদের অন্তত ১০ দিনের খাদ্য-সামগ্রী দিয়ে সহায়তা করতে। এটি কেবল শুরু, সারা ঢাকায় ভিন্ন ভিন্ন জায়গায় আজ আমাদের সদস্যরা প্রায় ৫০০ পরিবারকে ১০ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে। এটি অব্যাহত থাকবে যতদিন এই সংকট থাকবে।

তিনি বলেন, প্রাথমিক ভাবে ২ হাজার পরিবারকে সহায়তার পরিকল্পনা নিয়েছি পরবর্তীতে সারা বাংলাদেশে বড় আকারের সহায়তার পরিকল্পনা করছি । আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি গুলশান বিভাগের উপ- পুলিশ কমিশনার সুদীপ চক্রবর্ত্তী ভাইকে ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: আব্দুল আহাদ ভাইকে ত্রাণ বিতরণের সময় উপস্থিত থাকার জন্য ।

Leave a Reply