সালমানের কাছে চার গুণ বেশি নিচ্ছেন পূজা

সালমানের কাছে চার গুণ বেশি নিচ্ছেন পূজা

সালমান খানের ছবির নায়িকা যে কোনো অভিনেত্রীর স্বপ্ন। এমনকি ভাইজানের ছবিতে ছোট একটা চরিত্র পেলেও নিজেকে ভাগ্যবান মনে করেন অনেকে। কিন্তু এবার অন্য পথে হাঁটলেন ২৯ বছর বয়সী পূজা হেগড়ে। কাভি ঈদ কাভি দিওয়ালি ছবির জন্য সর্বশেষ বলিউড ছবি হাউজফুল ফোরের (২০১৯) তুলনায় চার গুণ পারিশ্রমিক হাঁকিয়েছেন তিনি।

একাধিক তামিল ও তেলেগু ছবি করলেও হৃত্বিক রোশনের বিপরীতে ‘মহেঞ্জোদারো’ (২০১৬) ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন পুজা হেগড়ে। অভিষেক ছবিতেই হৃত্বিক রোশনের মত সুপারস্টার পাওয়া কম কথা নয়। ছবিটি যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তবে পুজা এই ছবির মাধ্যমে সমালোচকের নজর কাড়েন। নজর কাড়েন বলিউডের নামকরা পরিচালকদের।

এরপর ‘হাউসফুল ফোর’-এর মত সফল ছবির নায়িকা তিনি। এই ছবিতে তিনি পর্দা ভাগ করেছেন অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ, ববি দেওলদের সঙ্গে। এর মাঝে বেশ কয়েকটি তেলেগু ছবি করেছেন। সর্বশেষ ‘আলা ভাইকুন্তাপুরামলো’(২০২০) তে তিনি পর্দা ভাগ করেছেন দক্ষিণের হার্টথ্রুব আল্লু অর্জুন ও বলিউডের জনপ্রিয় ও গুণী অভিনেত্রী টাবুর সঙ্গে। আর তেলেগু এই ছবিটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। তাই স্বাভাবিকভাবেই দর বেড়েছে পূজার।

এবার সালমানের নায়িকা হওয়ার সুযোগ পেয়েছেন তিনি। বিটাউনে জোর রব, ভাইজানের আগামী ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবিতে কাজ করছেন পুজা। তবে এই ছবির জন্য নাকি তিনি বড়সড় দর হাঁকিয়েছেন। শোনা যাচ্ছে, ‘হাউসফুল ফোর’ ছবির জন্য যা পারিশ্রমিক নিয়েছিলেন তার চার গুণ দাবি করেছেন পূজা।

এমনিতেই বলিউডেও পুরুষের তুলনায় নারীর পারিশ্রমিক কম। আর সেই নারী দক্ষিণ ভারত থেকে আসলে তো আরও কম। তবে এখন পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, সফলভাবে সেসব প্রথা ভাঙছেন পূজা। ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবির নির্মাতারা নাকি পূজার দাবি নিয়ে কোনো আপত্তি তোলেননি। সেই দাবি মেনেই তাঁরা পূজাকে ছবিতে নিয়েছে।এই প্রথম সালমান খানের সঙ্গে জুটি বাধবেন পূজা। ছবি: ইনস্টাগ্রাম
এই প্রথম সালমান খানের সঙ্গে জুটি বাধবেন পূজা। ছবি: ইনস্টাগ্রাম
সালমান সবসময় নতুন নতুন নায়িকাদের তার ছবিতে কাজ করার সুযোগ দেন। ‘রাধে’ ছবিতে তার নায়িকা হিসাবে দেখা যাবে ‘ভারত’খ্যাত দিশা পাটানিকে। এবার ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবিতে ভাইজানের নায়িকা হতে চলেছেন পূজা হেগড়ে।

Leave a Reply