৪৭ বলে তামিমের ১৯, আশরাফুল করলেন ৩

৪৭ বলে তামিমের ১৯, আশরাফুল করলেন ৩

প্রিমিয়ার লিগে আজ ভালো করতে পারেননি তামিম ইকবাল
ঢাকা প্রিমিয়ার লিগে আজ ব্যাট হাতে বাজে দিন কাটল তামিম ইকবালের। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দুর্দান্ত ফর্ম ঘরোয়ায় টেনে নিতে পারেননি প্রাইম ব্যাংক অধিনায়ক। প্রায় পঞ্চাশটির কাছাকাছি বল খেলেও হতাশ করেছেন জাতীয় দলের বর্তমান ওয়ানডে অধিনায়ক।

শেরেবাংলা স্টেডিয়ামে আজ গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে আগ ব্যাট করে প্রাইম ব্যাংক। দুই ওপেনারের কাছ থেকে মোটেও ভালো শুরু পায়নি প্রাইম ব্যাংক। ৪৭ বলে ১৯ রান করে আউট হন তামিম। একটি চারের মার। স্ট্রাইকরেট ৪০.৪৩! গাজীর স্পিনার নাসুম আহমেদকে উইকেট দেন তামিম। আরেক ওপেনার এনামুল হক তো রানের খাতাই খুলতে পারেননি। ৩ বলে নির্ভেজাল ‘ডাক’ মেরে ফেরেন জাতীয় দলের বাইরে চলে যাওয়া এ ব্যাটসম্যান।

প্রাইম ব্যাংকের হয়ে ভালো শুরু পেয়েও ইনিংস বড় করতে পারেননি জাতীয় দলের আরেক ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনও। ৩৯ বলে ২৭ করে আউট হন তিনি। রনি তালুকদার ও নাহিদুল ইসলামের ফিফটিতে ৫০ ওভারে ৬ উইকেটে ২৫১ রান তুলেছে আবাহনী। বিকেএসপিতে শেখ জামালের হয়ে হতাশ করেছেন মোহাম্মদ আশরাফুল। খেলাঘরের বিপক্ষে ওপেন করতে নেমে ১৪ বলে ৩ রান করে আউট হন জাতীয় দলের বাইরে চলে যাওয়া এই ব্যাটসম্যান। ৭ বলে ১ রান করে আউট হন মাশরাফি বিন মুর্তজা। ৯ উইকেটে ২৭৬ রানে থেমেছে শেখ জামালের ইনিংস।

Leave a Reply