ভারতীয়দের খোয়া যাওয়া সামগ্রী উদ্ধার, অটোচালক গ্রেপ্তার

ভারতীয়দের খোয়া যাওয়া সামগ্রী উদ্ধার, অটোচালক গ্রেপ্তার

চার ভারতীয় নাগরিকের মালামাল নিয়ে চম্পট দেওয়া অটোরিকশাচালক হাবিব হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সকাল ১১টার দিকে পুরান ঢাকার ধোলাইর পাড় এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ডিএমপির ওয়ারী থানার পরিদর্শক (অপারেশন) সুজিত কুমার সাহা বলেন, মৈত্রী এক্সপ্রেসযোগে গত মঙ্গলবার সকালে কমলাপুর রেলস্টেশনে সস্ত্রীক নামেন ভারতীয় পর্যটক গণেশ চন্দ্র সরকার ও প্রবীর কুমার গুহ। স্টেশনে নেমেই তাঁরা সিএনজিচালিত অটোরিকশায় উঠে পুরান ঢাকার স্বামীবাগ লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে যাওয়ার উদ্দেশে রওনা দেন। যাত্রাপথে নাশতার জন্য ওয়ারী থানার অভয়দাস লেনের একটি খাবারের দোকানের সামনে তাঁরা নামেন।

এ সময় তাঁরা চালককে নাশতা করতে অনুরোধ করেন। তবে চালক যাত্রীদের সঙ্গে না গিয়ে তাঁদের নাশতা করে আসতে বলেন। নাশতা সেরে পর্যটকরা বাইরে এসে দেখেন, ওই অটোরিকশাচালক যাবতীয় মালামাল নিয়ে পালিয়েছেন। খোয়া যাওয়া মালামালের মধ্যে ছিল দুটি ট্রলি ব্যাগ, কাঁধে ও হাতে ঝুলানো চারটি ব্যাগ ও দুটি ভ্যানিটি ব্যাগ। যার মধ্যে কাপড় ছাড়াও ভারতীয় সাত হাজার রুপি, বাংলাদেশি সাড়ে তিন হাজার টাকা, চারজনের পাসপোর্ট, ভারতীয় আধার কার্ড, প্যানকার্ড, ভোটার কার্ড ও কলকাতাগামী ট্রেনের চারটি টিকিট ছিল।

পরে এ ঘটনায় ওয়ারী থানায় মামলা করা হয়। তদন্তে ওই সিএনজির নম্বর শনাক্ত করে চালকের নাম-ঠিকানা বের করা হয়। একপর্যায়ে চালক হাবিব হাওলাদারকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply