জন্মদিনের শ্রেষ্ঠ উপহার পেলেন ‘‌দিল্লির বাদশা’‌র স্ত্রী

জন্মদিনের শ্রেষ্ঠ উপহার পেলেন ‘‌দিল্লির বাদশা’‌র স্ত্রী

আজ ১১ ফেব্রুয়ারি। অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রীর জন্মদিন। সেই জন্মদিনেই স্ত্রীকে শ্রেষ্ঠ উপহার দিলেন তিনি। বিজেপিকে বুঝিয়ে দিলেন, ‘‌দিল্লির বাদশা’‌ তিনিই। ৭০ আসনের দিল্লি বিধানসভা কেন্দ্রে বিরাট ব্যবধানে জিততে চলেছে আপ। বিজেপি ধুয়েমুছে সাফ হয়ে গেছে।

দিল্লি বিধানসভা নির্বাচনে হ্যাটট্রিক করে ফের ক্ষমতায় ফিরতে চলছে আম আদমি পার্টি। তৃতীয়বার সরকার গড়তে চলেছে আপ। কর্মী-সমর্থকদের মধ্যে উৎসব শুরু হয়ে গেছে। মঙ্গলবারই আবার ৫৪ বছরে পা দিয়েছেন কেজরির স্ত্রী সুনীতা। ভোটের আগে সুনীতা সবরকমভাবে স্বামীকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। কেজরিওয়ালের জন্য দিন-রাত এক করে প্রচার চালিয়ে গিয়েছেন তার স্ত্রী। দরজায় দরজায় গিয়ে ভোট প্রার্থনা করেছেন। বিজেপি নেতারা তার স্বামীকে ‘‌সন্ত্রাসবাদী’‌ তকমা দেওয়ায় গর্জে ওঠেছেন সুনীতা।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় সুনীতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আপ সমর্থকরা। সকালে বাসভবন ছেড়ে দলীয় কার্যালয়ে চলে আসেন অরবিন্দ কেজরিওয়াল। সঙ্গে ছিলেন স্ত্রী। চারিদিক থেকে জয়ের খবর আসতেই শুরু হয় কেক কাটা। সুনীতা দলীয় কার্যালয়েই কেক কাটেন। খাইয়ে দেন স্বামীকে। আর জন্মদিনে স্ত্রীকে কী উপহার দিলেন কেজরি?‌ আগামী পাঁচ বছরের জন্য রাজধানী থাকবে কেজরিওয়ালের হাতে। বিপুল ভোটে জয়ের থেকে শ্রেষ্ঠ উপহার আর কী হতে পারে!

Leave a Reply