আমার আব্বু সম্পূর্ণ সুস্থ আছেন : আবরার ফায়াজ

আমার আব্বু সম্পূর্ণ সুস্থ আছেন : আবরার ফায়াজ

বুয়েটে নিহত শিক্ষার্থী আবরার ফাহাদের বাবা মারা গেছেন- এমন খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছে কে বা কারা। এরপর থেকেই এই গুজব ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। ফাহাদের ভাই আবরার ফায়াজ বিষয়টিকে গুজব হিসেবে নিশ্চিত করে বলেন, এই গুজব ছড়িয়ে পড়ার পর প্রচুর ফোন আসছে।

ফায়াজ লিখেছেন, ‘ভাই রে ভাই,,, দোয়া চাই মাফ ও চাই. দয়া করে একটু থামেন। আমার আব্বু সম্পূর্ণ সুস্থ আছেন। তার কোনোরকমের অসুস্থতার বিষয়ে আমি তার ছেলে কিছু জানি না দূর্ভাজনকভাবে। দয়া করে গুজব থেকে দূরে থাকুন।’

ফায়াজ আরো বলেন, কালকে থেকে কমপক্ষে ২০০+ কল এসেছে এই বিষয় নিয়ে,,, Facebook এ তো জিজ্ঞেস করছেই।।।একটা সুস্থ মানুষ কে এইভাবে মেরে ফেলতেছেন।।সবাই শেয়ার করতেছেন।।শত শত মানুষ কমেন্ট করতেছে (ইন্না-লিল্লাহ….. রাজিউন)। কি এইগুলা! এই জন্যই সরকার গুজবের বিরুদ্ধে এত কড়া পদক্ষেপ নেয়। Please avoaid this rumour.

প্রসঙ্গত, ভারতের সঙ্গে চুক্তির বিরোধিতা করে গত বছরের ৫ অক্টোবর বিকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন আবরার। এর জেরে পর দিন রাতে বুয়েটের শেরেবাংলা হলের ২০১১ নম্বর কক্ষে ডেকে নিয়ে তাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে তার লাশ সিঁড়িতে ফেলে রাখা হয়।

নৃশংস এ হত্যা মামলায় ২৫ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ। চার্জশিটভুক্ত এই ২৫ আসামিসহ মোট ২৬ ছাত্রকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।

Leave a Reply