রাজারবাগ মঞ্চ মাতালেন জেমস

রাজারবাগ মঞ্চ মাতালেন জেমস

নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৪৫ তম প্রতিষ্ঠা দিবস। দেশের সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের সম্মানিত নগরবাসীর উপস্থিতিতে প্রাণবন্ধ ছিল ডিএমপির প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান।

শনিবার রাজারবাগ পুলিশ লাইনস্ মাঠে উদযাপিত হয় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৪৫ তম প্রতিষ্ঠা দিবস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্রতিষ্ঠা দিবসে রাজারবাগ পুলিশ লাইনস্ মাঠে আয়োজিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বসেছিল তারার মেলা। নগর বাউল জেমস, চিরকুট, সালমা ও হৈমন্তি রক্ষিত তাদের শ্রোতাপ্রিয় গান গেয়ে দর্শক সারিতে বসা সকলকে মাতিয়ে রেখেছিলেন। এই রোমাঞ্চময় মূহুর্ত থেকে বাদ যাননি অভিনয় শিল্পীরা। চলচ্চিত্র তারকা ফেরদৌস-মাহিয়া মাহি ও ইভান শাহরিয়ার সোহাগ- মিষ্টি জান্নাত জুটির নাচ মুগ্ধ করেছে দর্শকদের।

বিশেষ এই সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ পুলিশ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ এর শিল্পীদের মনোরম নৃত্য ও সংগীত দর্শক শ্রোতাদের মাতিয়ে রাখে।

মনোজ্ঞ এই সাংস্কৃতিক অনুষ্ঠানটি রাজারবাগ পুলিশ লাইনস্ মাঠ থেকে (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার সংবাদের পর সরাসরি সম্প্রচার করে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। অনুষ্ঠানটির টাইটেল স্পন্সার আইএফআইসি ব্যাংক। সূত্র- ডিএমপি নিউজ

Leave a Reply