হ্যারিকে পার্ট টাইম চাকরির অফার দিল বার্গার কিং

হ্যারিকে পার্ট টাইম চাকরির অফার দিল বার্গার কিং

সিংহাসন ত্যাগ করে আর পাঁচটা সাধারণ মানুষের মতো রোজগার করতে চান রানি এলিজাবেথের প্রপৌত্র প্রিন্স হ্যারি এবং তার স্ত্রী মেগান মার্কেল। দিনকয়েক আগে আর্থিকভাবে স্বাবলম্বী হওয়ার ইচ্ছাপ্রকাশ করেন তারা। রাজবাড়ি ছেড়ে সাধারণ মানুষের মতো জীবন যাপন করার ইচ্ছার কথা টুইটারে পোস্ট করেন হ্যারি এবং মার্কেল। আর তারপরেই ডিউক এবং ডাচেস অব সাসেক্সের জন্য চাকরির অফার নিয়ে হাজির হয় বার্গার কিং।

হ্যারি এবং মার্কেলের টুইটের প্রত্যুত্তরে কর্মখালির ঘোষণা করে বার্গার কিং। আর তারপরেই নেটিজেনদের মধ্যে ছড়িয়েছে হাসির রোল। প্রিন্সের উদ্দেশ্যে চাকরির আহ্বান দিয়ে এরই মধ্যে টুইটারে ট্রেন্ডিং হয়েছে বার্গার কিং। প্রায় ১৪০০ রিটুইট এবং সাড়ে ছয় হাজার লাইক এসেছে পোস্টটিতে।

বার্গার কিং’র এই অফারকে এক টুইটার ব্যবহারকারী ‘স্যাভেজ’ অর্থাৎ ‘চূড়ান্ত’ বলে উল্লেখ করেছে। সেইসঙ্গে অনেকেই আবার বলছে, এই অভিনব চিন্তার জন্য এরই মধ্যে বার্গার কিং সমগ্র নেটদুনিয়াকে জয় করে ফেলেছে।

গত সপ্তাহে বার্গার কিং’র আর্জেন্টিনাহাডের শাখা থেকে ডিউক এবং ডাচেস অব সাসেক্সের উদ্দেশ্যে পার্ট টাইম চাকরির আহ্বান দেওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় তারা লেখে, আমাদের কাছে আপনার জন্য নতুন মুকুট আছে।

প্রিন্স হ্যারি এবং মার্কেলের এই নতুন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন রানি এলিজাবেথ। রাজভবন ত্যাগ করে স্বাধীন জীবন বেছে নেওয়ায় তাদের শুভেচ্ছা জানিয়েছেন রানি। জানা দেছে, মেগান মার্কেল এবং প্রিন্স হ্যারি রাজভবন ত্যাগ করে কানাডায় তাদের নতুন জীবন শুরু করবেন আর কয়েকদিনের মধ্যেই।

Leave a Reply