মাশরাফির হাতে শুরু টিসিবির পেঁয়াজ বিক্রি

মাশরাফির হাতে শুরু টিসিবির পেঁয়াজ বিক্রি

পেঁয়াজের অগ্নিমূল্যের কারণে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। বিদেশ থেকে হাজার টন পেঁয়াজ আসলেও দাম কমার কোনো লক্ষণ নেই। টিসিবির মাধ্যমে বিক্রি করা পেঁয়াজের জন্য প্রতিদিন যুদ্ধে নামছে লোকজন। এমতাবস্থায় সরকারী দামে নড়াইলে টিসিবি পেয়াজ বিক্রি শুরু করেছে। সোমবার দুপুরে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে সরকারী মূল্যে পেয়াজ বিক্রি উদ্বোধন করেন নড়াইল-০২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

এসময় উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা,পুলিশ সুপার মো.জসিমউদ্দিন পিপিএম, জেলা আওয়ামীলীগের সভাপতি এড.সুবাস চন্দ্র বোস,অতিঃ জেলা প্রশাসক(সার্বিক) ইয়ারুল ইসলাম প্রমুখ। টিসিবি ডিলার সূত্রে জানা গেছে, প্রতিদিন টিসিবির ভ্রাম্যমান ট্রাক থেকে জনপ্রতি এক কেজি করে একটন পেয়াজ বিক্রি হবে। এদিকে সরকারী ৪৫ টাকা মূল্যে পেয়াজ কিনতে পেরে খুশি সাধারণ ভোক্তারা। তবে সবাই চান, বাজার স্বাভাবিক হয়ে আসুক। যাতে যুদ্ধ করে পেঁয়াজ কিনতে না হয়।

উল্লেখ্য, সাংসদ হিসেবে রাজনৈতিক কাজের পাশাপাশি ক্রিকেটও চালিয়ে যাচ্ছেন মাশরাফি। বঙ্গবন্ধু বিপিএল সামনে রেখে মিরপুর শের-ই-বাংলায় গিয়ে নিয়মিত অনুশীলন করছেন। মেদ ঝরিয়েছেন ১০ কেজি। সবকিছুই চলছে নীরবে নিভৃতে। মিডিয়া এতদিন জানত না বিষয়টা। বিপিএলের আসন্ন বিশেষ এই আসরে মাশরাফিকে অধিনায়ক হিসেবে নির্বাচিত করেছে ঢাকা প্লাটুন। সুতরাং, বিপিএলের সবচেয়ে সফল অধিনায়কের সামনে আরও একটি শিরোপা জয়ের সুযোগ।

Leave a Reply