সমালোচনার মুখে অক্ষয়-রানি

সমালোচনার মুখে অক্ষয়-রানি

ফের সমালোচনার মুখে অক্ষয় কুমার। হাউজফুল ৪ এবং গুড নিউজ-এ অভিনয়ের সময় একই টিশার্ট পরপর দুবার পরায় ট্রোলের মুখে পড়েন বলিউড খিলাড়ি। শুদু তাই নয়, হাউজফুল ৪ এবং গুড নিউজের ট্রেলারের ক্লিপিংস কেটে কেটে একসঙ্গে দুটি ছবি জুড়ে কটাক্ষ করা হচ্ছে আক্কিকে। যদিও কড়া সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি অক্ষয় কুমার।

বর্তমানে গুড নিউজের প্রমোশনে ব্যস্ত অক্ষয় কুমার। এই সিনেমায় করিনা কাপুর খান, দলজিত সিং দোসাঞ্জ এবং কিয়ারা আদবানির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অক্ষয়। গুড নিউজের প্রমোশনের পাশাপাশি বর্তমানে বচ্চন পান্ডে নামে আরও একটি সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত অক্ষয় কুমার।

এদিকে শুধু অক্ষয় কুমার নন, একই পোশাকের জন্য সমালোচনার মুখে পড়তে হয় রানি মুখোপাধ্যায়কেও। সম্প্রতি বিবাহবার্ষিকীতে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি পাঞ্জাবি পরেন রণবীর সিং। ওই ঘটনার কয়েকদিনের মধ্যে রানি মুখোপাধ্যায়কেও একই ডিজাইনিংয়ের সালওয়ার পরতে দেখা যায় একটি পার্টিতে। এরপরই ট্রোলের মুখে পড়েন রানি। রণবীরের মতো একই ডিজাইনিং এবং রঙের পোশাক রানি কেন পরেছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। জিনিউজ

Leave a Reply