স্ত্রীকে মারধর করা সেই অতিরিক্ত সচিবের জামিন

স্ত্রীকে মারধর করা সেই অতিরিক্ত সচিবের জামিন

যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করার অভিযোগে গ্রেপ্তার জন প্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. জাকির হোসেন জামিন পেয়েছেন। গতকাল রবিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত তাঁকে জামিন দেন।

গতকাল বিকেলে অতিরিক্ত সচিবকে আদালতে পাঠান রমনা থানা পুলিশ। তাকে মহানগর হাকিম শাহিনুর ইসলামের আদালতে হাজির করা হয়। তার পক্ষে জামিনের আবেদন করেন আইনজীবী। এ সময় তাঁর স্ত্রী ডা. ফাতেমা জাহানও আদালতে হাজির হন। স্ত্রী আদালতকে জানান, তাদের মধ্যে আপস-মীমাংসা হয়ে গেছে। তারা সংসার করবেন। জামিনে তার আপত্তি নেই। আদালত শুনানি শেষে ১০০ টাকার মুসলেকায় ড. জাকিরকে জামিন দেন।

এর আগে শনিবার সন্ধ্যায় ড. জাকিরকে গ্রেপ্তার করে রমনা থানা পুলিশ। জানা গেছে, শনিবার সন্ধ্যার দিকে স্ত্রীকে মারধর করছিলেন অতিরিক্ত সচিব। এ সময় তাঁর স্ত্রী ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা চান। পরে রমনা থানা পুলিশের একটি দল রাজধানীর বেইলি রোডের বাসায় গিয়ে স্ত্রীকে উদ্ধার করেন ও অতিরিক্ত সচিবকে গ্রেপ্তার করেন।

ডা. ফাতেমা থানায় গিয়ে ৭০ লাখ টাকা যৌতুকের দাবি করে তাঁর স্বামী তাকে নির্যাতন করেন অভিযোগ করে নারী ও শিশু নির্যাতন আইনের ১১ (গ) ধারায় মামলা করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে অতিরিক্ত সচিবকে আদালতে পাঠানো হয়।

Leave a Reply