জ্যাকবের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার, ‘জাগো টিভি’র তিনজন গ্রেপ্তার

জ্যাকবের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার, ‘জাগো টিভি’র তিনজন গ্রেপ্তার

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ পরিবেশনের অভিযোগে অনিবন্ধিত ‘জাগো টিভি’ নামের একটি ইউটিউব চ্যানেলের বার্তা সম্পাদকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ডিএমপি পুলিশ। গতকাল সোমবার দুপুরে রাজধানীর শ্যামলীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ সোমবার বিকেলে জ্যাকবের একান্ত সচিব মঞ্জুর হোসাইন কালের কণ্ঠকে জানান, শ্যামলী হতে অনিবন্ধিত ‘জাগো টিভি’ নামে একটি ইউটিউব চ্যানেল হতে ‘এমপি জ্যাকব ১১ বছরে ৪ হাজার কোটি টাকার মালিক’ শিরোনামে একটি অপপ্রচারমূলক মিথ্যা সংবাদ পরিবেশন করে। এর বিরুদ্ধে এমপি জ্যাকব শেরেবাংলা নগর থানায় গতকাল সোমবার আইসিটি অ্যাক্টে একটি মামলা দায়ের করেন। মামলা নং-২৭/৫০৬।

তিনি জানান, মামলায় শেরেবাংলা নগর থানা পুলিশ অভিযান চালিয়ে ‘জাগো টিভি’র বিভিন্ন কম্পিউটার সরঞ্জামসহ মুনতাসির বিল্লাহ, সজিব এবং শাওন নামে তিনজনকে গ্রেপ্তার করে।

এমপি জ্যাকব জানিয়েছেন, পরিবেশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। এ ধরনের অনিবন্ধিত চ্যানেল হতে ভুয়া ও অপপ্রচারমূলক সংবাদ প্রচারের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সরকার এবং রাজনৈতিক ব্যক্তিবর্গ সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হবে।

Leave a Reply