‘শেখ হাসিনা-বাংলাদেশের স্বপ্নসারথি’ প্রদর্শনীর সময় বাড়ল

‘শেখ হাসিনা-বাংলাদেশের স্বপ্নসারথি’ প্রদর্শনীর সময় বাড়ল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবনের বিভিন্ন পর্যায়ের আলোকচিত্র এবং তাঁকে নিয়ে সৃজিত শিল্পকর্ম নিয়ে আয়োজিত প্রদর্শনী চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।

বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা ভবনের ১ ও ৬ নম্বর গ্যালারীতে ‘শেখ হাসিনা বাংলাদেশের স্বপ্নসারথি’ শীর্ষক ২৮ সেপ্টেম্বর-২৭ অক্টোবর ২০১৯ প্রদর্শনীর আয়োজন করেছে বাংলাদেশ শিল্পকলা একাডেমি।

দর্শনার্থীরদের চাহিদার প্রেক্ষিতে ২য় বারেরমতো প্রদর্শনীর সময় বাড়লো আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। প্রতিদনি সকাল ১১টা (শুক্রবার দুপুর ২টা) থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনীটি সবার জন্য উন্মুক্ত।

শিল্পকলা একডেমির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার রয়েছে বর্ণাঢ্য রাজনৈতিক জীবন। তাঁর নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হওয়ার পথে দৃপ্ত প্রত্যয়ে এগিয়ে চলছে বাংলাদেশ।

বাঙালির স্বপ্নসারথি, উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবনের বিভিন্ন পর্যায়ের আলোকচিত্র এবং শিল্পকর্ম নিয়ে বাংলাদেশ শিল্পকলা একাডেমি এ প্রদর্শনীর আয়োজন করেছে।

প্রদর্শনীতে স্থান পাওয়া শিল্পকর্মগুলো প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ড ও বর্ণাঢ্য কর্মময় জীবনের শিল্পভাষ্যের উন্মোচন। এই আলোকচিত্র ও শিল্পকর্মগুলোর মধ্যে শেখ হাসিনাকে শিল্পের একক আবহে উপস্থাপনের চেষ্টা করা হয়েছে।

Leave a Reply