র‌্যাবের নতুন বিজ্ঞাপন, সন্ত্রাস ও দুর্নীতি রুখে দাঁড়ানোর প্রত্যয় (ভিডিওসহ)

র‌্যাবের নতুন বিজ্ঞাপন, সন্ত্রাস ও দুর্নীতি রুখে দাঁড়ানোর প্রত্যয় (ভিডিওসহ)

‘অপশক্তির দিন শেষ, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ স্লোগানে নতুন বিজ্ঞাপন প্রকাশ করেছে র‌্যাব। এক মিনিটেরও বেশি সময়ের এই টিভিসিটি (টেলিভিশন কমার্শিয়াল) গতকাল বৃহস্পতিবার উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বিজ্ঞাপনটি উদ্বোধনকালে জানানো হয়, দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর অবস্থানের পরিপ্রেক্ষিতে ‘অপশক্তির দিন শেষ, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ বার্তাটি এই টিভিসির মাধ্যমে জনগণের কাছে পৌঁছে দিতে চায় র‌্যাব।

র‌্যাবের নতুন টিভিসি উদ্বোধন করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “এই টিভিসিটা আরো সুন্দর বার্তা দিয়ে যাবে যে আমরা কাউকেই ছাড়ব না।”

টিভিসি উদ্বোধনকালে ক্যাসিনো বন্ধে অভিযানের পর র‌্যাবকে যে দায়িত্ব দেওয়া হয়েছে, সেই কাজও র‌্যাব সফলভাবে করতে পারবে বলে আশা প্রকাশ করেন স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, র‌্যাবের ওপর অর্পিত দায়িত্ব ছিল, তারা ভেজাল দ্রব্যের বিরুদ্ধে ও নিরাপদ খাদ্যের জন্য যুদ্ধ করছে। জলদস্যু-বনদস্যুর বিরুদ্ধে যুদ্ধ করছে, জঙ্গি দমনে ঝাঁপিয়ে পড়েছে। আজকে মাননীয় প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে, সুশাসন প্রতিষ্ঠার জন্য র‌্যাবকে নিয়োজিত করেছেন।

অনুষ্ঠানে জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব মোস্তফা কামাল উদ্দীন, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply