ফেনীতে দেড় কোটি টাকার ইয়াবাসহ মাদক কারবারি আটক

ফেনীতে দেড় কোটি টাকার ইয়াবাসহ মাদক কারবারি আটক

ফেনীতে ১ কোটি ৪৬ লাখ ৬০ হাজার টাকার ইয়াবার চালান জব্দ করেছে র‌্যাব। এ সময় দেলোয়ার হোসেন দুলাল (৪০) এক মাদক কারবারিকে আটক করা হয়েছে।
বুধবার (৬ নভেম্বর) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের ফেনীর লালপুল মুহুরি ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে ২৯ হাজার ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. নুরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে একটি কাভার্ড ভ্যানে করে চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ ইয়াবা ঢাকা নেওয়া হচ্ছে। পরে র‌্যাবের একটি দল ফেনী সদর লালপুল এলাকায় মুহুরি ফিলিং স্টেশনের সামনে বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে।
তল্লাশির একপর্যায়ে একটি কাভার্ড ভ্যানকে গতিরোধের সংকেত দেয় র‌্যাব। কিন্তু কাভার্ডভ্যানটি না থামিয়ে চেকপোস্ট ভেঙ্গে পালিয়ে যাওয়ার চেষ্টা করে চালক। এসময় র‌্যাব সদস্যরা কাভার্ডভ্যানটিকে ধাওয়া করে দেলোয়ার হোসেন দুলাল (৪০) নামে এক ব্যক্তিকে আটক করে।
পরে আটক ব্যক্তিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে কাভার্ড ভ্যানটি তল্লাশি করে ড্রাইভিং সিটের পেছনে একটি ট্র্যাভেল ব্যাগের ভেতরে বিশেষ কায়দায় লুকানো ২৯ হাজার ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয় ও কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৪৬ লাখ ৬০ হাজার টাকা।

Leave a Reply