মিশার পাশে থেকে কাজ করবো: মৌসুমী

মিশার পাশে থেকে কাজ করবো: মৌসুমী

একে অপরের প্রতি অভিযোগের ফুলঝুড়ি আর ব্যক্তিগত আক্রমণে শুরু হওয়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ফলাফল প্রকাশের পর সম্প্রীতির বার্তা ছড়ালেন মিশা সওদাগর ও মৌসুমী। দুইজনই দুজনের পাশে থেকে শিল্পীদের জন্য কাজ করার আশ্বাস দিয়েছেন।
এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মৌসুমির জয়ের খবর ফেসবুকে ছড়িয়ে পড়লেও পরে ফলাফলে দেখা যায় মৌসুমীর চেয়ে ১০২ ভোট বেশি পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর।
নির্বাচনে হারলেও মিশা সওদাগরকে শুভেচ্ছা জানাতে ভুলেননি মৌসুমী। মিশার নেতৃত্বে শিল্পী সমিতির কাজে পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।
শনিবার (২৬ অক্টোবর) গণমাধ্যমকে মৌসুমী বলেন, আমি বলেছিলাম, মিশা নির্বাচিত হলে আমি ওর পাশে থেকে সহযোগিতা করবো। আবার আমিও চাইবো ও আমার পাশে থাকবে সাহায্যের হাত বাড়াবে।
তিনি বলেন, শিল্পী সমিতি যে সিদ্ধান্তগুলো নেবে সেগুলোর সঙ্গে আমিও একমত থাকব। শিল্পীদের জন্য কাজ করলে আমি ওদের পাশে থাকব। কিন্তু ব্যক্তিগত কাজের ক্ষেত্রে হাত বাড়াবো না। শিল্পীদের উন্নয়নে কিছু করে সেখানে অবশ্যই যাবো।
এদিকে মৌসুমীকেও শিল্পী সমিতির কাজে পাশে চান মিশা সওদাগর। তিনি বলেন, মৌসুমী আমার বন্ধু। ওকে নিয়ে কাজ করব। নির্বাচনের আগেও বলেছি আমি জিতলে মৌসুমীকে নিয়ে কাজ করবো। আর আমি হেরে গেলে ফুলের মালা পরাবো। ও হেরেছে তাতে কি! ও আমার বন্ধু ছিল, আছে এবং থাকবে। মৌসুমীকে বিশেষ কমিটিতে রাখাবো। তাকে সঙ্গে নিয়ে এগিয়ে যাবে চলচ্চিত্র শিল্পী সমিতি।

Leave a Reply