সেরা কর্মীদের প্রতি মাসে পুরস্কার দিচ্ছে জনপ্রশাসন

সেরা কর্মীদের প্রতি মাসে পুরস্কার দিচ্ছে জনপ্রশাসন

প্রতি মাসে সেরা কর্মীদের পুরস্কার দিচ্ছে জনপ্রশাসন মন্ত্রণালয়। আজ মঙ্গলবার মন্ত্রণালয়ে গত জুলাই ও আগস্ট মাসের সেরা কর্মীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

জুলাই মাসে সেরা কর্মী নির্বাচিত হয়েছেন প্রশাসনিক কর্মকর্তা মনজুর রহমান সরকার, নাজির আব্বাস উদ্দিন ও অফিস সহায়ক আব্দুর রশিদ। আগস্ট মাসে প্রশাসনিক কর্মকর্তা ওমর ফারুক, ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর সেলিম রেজা ও অফিস সহায়ক মফজল আহমদ।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মচারীদের সেবার গুণগত মান ও কর্মস্পৃহা বৃদ্ধির লক্ষ্যে ‘মাসের সেরা কর্মী’ নির্বাচন করা হচ্ছে। গ্রেড ১০ থেকে গ্রেড ২০ এর কর্মচারীদের মধ্য থেকে প্রতি মাসে তিন ক্যাটাগরিতে তিন জনকে পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন শৃঙ্খলা ও আন্তরিকতার সাথে কাজ করতে সরকারি কর্মচারীদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, সরকারের পলিসি বাস্তবায়নে দেশের কর্মচারীদের ভূমিকা অপরিসীম। দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সরকারি কর্মচারীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত সচিব দুলাল কৃষ্ণ সাহা স্বাগত বক্তব্য রাখেন। এ ছাড়া মন্ত্রণালয়ের সব পর্যায়ের কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply