যাত্রাবাড়ীতে আনসার আল ইসলামের ৪ জঙ্গি আটকরাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের চার সদস্যকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।  বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানা গেছে।  ডিএমপির উপ-কমিশশনার (ডিসি) মাসুদুর রহমান ৪ জঙ্গি আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।  তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে যাত্রাবাড়ী এলাকা থেকে আনসার আল ইসলামের চার সদস্য আটক করা হয়েছে।  শুক্রবার বেলা ১১ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে  জানিয়েছে ডিএমপি।

যাত্রাবাড়ীতে আনসার আল ইসলামের ৪ জঙ্গি আটকরাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের চার সদস্যকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানা গেছে। ডিএমপির উপ-কমিশশনার (ডিসি) মাসুদুর রহমান ৪ জঙ্গি আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে যাত্রাবাড়ী এলাকা থেকে আনসার আল ইসলামের চার সদস্য আটক করা হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে ডিএমপি।

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের চার সদস্যকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানা গেছে।

ডিএমপির উপ-কমিশশনার (ডিসি) মাসুদুর রহমান ৪ জঙ্গি আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে যাত্রাবাড়ী এলাকা থেকে আনসার আল ইসলামের চার সদস্য আটক করা হয়েছে।

শুক্রবার বেলা ১১ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে ডিএমপি।

Leave a Reply