বুয়েট উপাচার্য অসুস্থ বলে শিক্ষার্থীদের কাছে যাননি

বুয়েট উপাচার্য অসুস্থ বলে শিক্ষার্থীদের কাছে যাননি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বুয়েটের ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম অসুস্থ বলে এখনও শিক্ষার্থীদের কাছে যাননি, তবে তিনি যাবেন।

আজ মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সমসাময়িক রাজনৈতিক ইস্যু নিয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের পর এখন পর্যন্ত ক্যাম্পাসে দেখা যায়নি উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলামকে। সোমবার থেকেই তাকে খুঁজে পাচ্ছেন না শিক্ষার্থীরা। এ নিয়েই তীব্র সমালোচনার ঝড় উঠেছে। এমতাবস্থায় ভিসির অবস্থান জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আবরার হত্যার দায় ঘটনায় আওয়ামী লীগ নেবে কি না এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ক্ষমতাসীন দলে অনেকেই ঢুকে পড়ে। এখানে দেখার বিষয়ে এক্ষেত্রে আমাদের ভূমিকা কী। আওয়ামী লীগে অপকর্ম করে কেউ পার পায় না, পাবেও না। বিএনপির সময় অপকর্মের বিরুদ্ধে কোনো প্রশাসনিক বা দলীয় ব্যবস্থা ছিলো না। কিন্তু আওয়ামী লীগ সব অপকর্মের বিরুদ্ধে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন-অর-রশিদ, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।

Leave a Reply