‘পূজামণ্ডপে প্রহরী হয়ে পাহারা দেবে জাতীয় পার্টির নেতাকর্মীরা’

‘পূজামণ্ডপে প্রহরী হয়ে পাহারা দেবে জাতীয় পার্টির নেতাকর্মীরা’

সারাদেশে ৩১ হাজার পূজামণ্ডপে সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লক্ষাধিক সদস্য এই পূজামণ্ডপের সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিতে নিরলসভাবে কাজ করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

তিনি আরো বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সরকারি দল আওয়ামী লীগ ও বিরোধী দল হিসেবে জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীরা নিজ নিজ এলাকায় প্রতিটি পূজামণ্ডপে প্রহরী হয়ে পাহারা দেবে। যেন কোনো অপশক্তি পূজায় নাশকতামূলক কোনো কর্মকাণ্ড পরিচালনা করতে না পারে।

আজ শুক্রবার দোলাইরপাড়ে নিজ সংসদীয় কার্যালয়ে শ্যামপুর-কদমতলীর বিভিন্ন পূজামণ্ডপের নেতৃবৃন্দদের সঙ্গে আলাপের পর প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, বর্তমান সরকার দেশের সকল মানুষের সুষম উন্নয়নের জন্য কাজ করছে। আর দায়িত্বশীল বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি সরকারকে সার্বিকভাবে সহযোগিতা করছে। বিশেষ করে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ প্রতিষ্ঠার ক্ষেত্রে আওয়ামী লীগ-জাপা সবসময় ঐক্যবদ্ভাবে কাজ করবে।

জানা গেছে, বাবলা ব্যক্তিগতভাবে শ্যামপুর-কদমতলীর প্রতিটি পূজামণ্ডপকে ১০ হাজার করে নগদ অনুদান প্রদান করেছেন।

Leave a Reply