ফের ইনজুরিতে মেসি

ফের ইনজুরিতে মেসি

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির বাম থাইয়ের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা। যদিও নতুন এই ইনজুরির কারণে ঠিক কতদিন মেসিকে বিশ্রামে থাকতে হবে এ ব্যপারে ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করে কিছু জানানো হয়নি।
মঙ্গলবার ভিয়ারিয়ালের বিপক্ষে ২-১ গোলের জয়ের ম্যাচটিতে মেসি ইনজুরিতে পড়ে দ্বিতীয়ার্ধে আর মাঠে নামতে পারেননি। মৌসুমে এই প্রথম ম্যাচে তিনি মূল একাদশে মাঠে নেমেছিলেন। এর আগে গত ৫ আগস্ট কাফ ইনজুরিতে আক্রান্ত হয়ে বিশ্রামে চলে গিয়েছিলেন মেসি। এক বিবৃতিতে ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, আপাতত মেসি দলের বাইরে থাকবেন। শনিবার লা লিগায় গেটাফে সফরে মেসিকে না পাওয়ার বিষয়টি প্রায় নিশ্চিত। এরপর আগামী বুধবার ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানকে আথিত্য দিবে কাতালান জায়ান্টরা। চারদিন পর লিগে ক্যাম্প ন্যুতেই সেভিয়ার মোকাবেলা করবে।
সব ধরনের প্রতিযোগিতায় সাত ম্যাচে মাত্র তিনটিতে জয়ী হওয়া বার্সেলোনা যত দ্রুত সম্ভব তাদের সুপারস্টারকে দলে ফিরে পাওয়ার আশা করছে। কাফ ইনজুরি কাটিয়ে মেসি বরুসিয়া ডর্টমুন্ড ও গ্রানাডার বিপক্ষে বদলী হিসেবে মাঠে নেমেছিলেন। এরপর ভিয়ারিয়ালের বিপক্ষে প্রথম একাদশের জন্য নিজেকে ফিট প্রমাণ করেন।

Leave a Reply