ইবি প্রক্টরের দায়িত্ব নিলেন অধ্যাপক মাহবুবর রহমান

ইবি প্রক্টরের দায়িত্ব নিলেন অধ্যাপক মাহবুবর রহমান

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রক্টর হিসেবে তৃতীয়বারের মতো দায়িত্ব নিলেন ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সিনিয়র অধ্যাপক ড. মাহবুবর রহমান।
আজ শনিবার (২১ সেপ্টেম্বর) তিনি এ দায়িত্বভার গ্রহণ করেন। এসময় তিনি ৭ দিনে ক্যাম্পাস থেকে মাদক ও অছাত্র নির্মূলের প্রত্যয় ব্যক্ত করেন।
জানা যায়, ভারপ্রাপ্ত প্রক্টর আনিছুর রহমান স্বেচ্ছায় পদত্যাগ করায় অধ্যাপক মাববুবকে নিয়োগ দেন উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তিনি এ পদে দায়িত্ব পালন করবেন।
প্রসঙ্গত, অধ্যাপক ড. মাহবুবর রহমানকে গত ৮ সেপ্টেম্বর প্রক্টর পদে তৃতীয়বারের মত দায়িত্ব দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। কিন্তু তিনি শারীরিক অসুস্থতার জন্য এতদিন সেই পদে যোগদান করেন নি। পরে শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার বরাবর পত্রপ্রেরণের মাধ্যেমে যোগদান করেন।
উল্লেখ্য, অধ্যাপক ড. মাহবুব এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট, ছাত্র উপদেষ্টা ও দুই মেয়াদে প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি প্রগতিশীল শাপলা ফোরামের সাধারণ সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য।

Leave a Reply