জঙ্গিবাদ সৃষ্টিকারীরা এজিদের বংশধর : খাদ্যমন্ত্রী

জঙ্গিবাদ সৃষ্টিকারীরা এজিদের বংশধর : খাদ্যমন্ত্রী

বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, দেশে যারা জঙ্গিবাদ সৃষ্টি করে, তারা এজিদের বংশধর। তাদের কাছ থেকে দূরে থাকতে হবে। মহানবী (সা.) ইসলাম ধর্মের লোক ও প্রবর্তক এবং সে যুগে এজিদও ইসলাম ধর্মের অনুসারী। কিন্তু আমাদের নবী করিম (সা.) শান্তির বাণী নিয়ে এসেছেন, শান্তির বাণী প্রচার করছেন। অপরদিকে এজিদ তাঁর দৌহিত্র ইমাম হোসেন এর গলায় ছুরি চালিয়ে তাকে হত্যা করেছে। আমি মনে করি এই জঙ্গিরা ইসলামের দুশমন তারা ইসলামের গলায় ছুরি চালিয়ে এজিদের মতো ইসলামকে হত্যা করছে, তাদের থেকে আমদের দূরে থাকতে হবে।

শনিবার বেলা সাড়ে ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধনকালে তিনি উপরি-উক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারিয়া পেরেরার সভাপতিত্বে ও উপজেলা এলজিইডির উপসহকারী প্রকৌশলী বজলুর রশিদের পরিচালনায় উদ্বোধনী সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পোরশার জামিয়া আল-আরাবিয়া দারুল হেদায়া মাদরাসার মহাপরিচালক আলহাজ শরিফুদ্দিন শাহ চৌধুরী (গেনা হুজুর), উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ এনামুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ আইয়ুব হোসাইন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম।

প্রধান অতিথি খাদ্যমন্ত্রী এর পর উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত মাসিক সমন্বয়সভায়ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উন্নয়নমূলক বিভিন্ন দিক-নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।

Leave a Reply