বঙ্গবন্ধুর আদর্শ লালন করতে পারলে দেশ সোনার বাংলায় পরিণত হবে : মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

বঙ্গবন্ধুর আদর্শ লালন করতে পারলে দেশ সোনার বাংলায় পরিণত হবে : মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

শিক্ষকরা বঙ্গবন্ধুর আদর্শ লালন করে শিক্ষার্থীদের পাঠদান করতে পারলেই এ দেশ সোনার বাংলায় পরিণত হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের আয়োজনে আজ শনিবার দুপুরে উপজেলার হাবড়া দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে সামাজিক উদ্বুদ্ধকরণ, মত বিনিময় ও মা সমাবেশে এসব কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহানাজ মিথুন মুন্নীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সচিব আকরাম আল হোসেন, অতিরিক্ত সচিব ও মহাপরিচালক ড. এ এফ এম মনজুর কাদির, যুগ্ম সচিব ও পরিচালক (অর্থ) মহেষ চন্দ্র রায়, পার্বতীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।
অনুষ্ঠানে প্রাথমিক শিক্ষার বিভিন্ন বিষয়ে অভিভাবকদের সাথে মতবিনিময় করেন সচিব আকরাম আল হোসেন। শিক্ষার্থীদের পাঠদানের বিষয়ে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও সচেতন হওয়ার আহবান জানান তিনি। মা সমাবেশে সরকারী বে-সরকারী বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, অভিভাক, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যরা অংশ নেয়।

Leave a Reply