ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের দল ঘোষণা

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের দল ঘোষণা

চট্টগ্রামের একমাত্র টেস্টে আফগানদের বিপক্ষে ২২৪ রানের বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ। টেস্টে হারের ক্ষত না শুকাতেই সাকিবদের শুরু হচ্ছে ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের স্কোয়াড। ইতোমধ্যে ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি।

ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। সাকিব আল হাসানকে অধিনায়ক করে ১৩ সদস্যের এ স্কোয়াড ঘোষণা করা হয়েছে। বিশ্রামের কারণে দলে নেই দেশসেরা ওপেনার তামিম ইকবাল। অন্যদিকে বাদ পড়েছেন মেহেদি হাসান মিরাজ।

স্কোয়াডে রয়েছে একাধিক চমক। প্রথমবারের মতো স্কোয়াডে ডাক পেয়েছেন তাইজুল ইসলাম, শেখ মেহেদি হাসান ও ইয়াসিন আরাফাত মিশু। এছাড়া স্কোয়াডে ফিরেছেন ১টি টি-টুয়েন্টি খেলা আফিফ হোসেন। অন্যদিকে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট স্কোয়াডে না থাকলে ত্রিদেশীয় সিরিজে রয়েছেন মুস্তাফিজুর রহমান ও সাইফউদ্দিন।

বাংলাদেশ ও আফগানিস্তান ছাড়াও এ টুর্নামেন্টে অংশগ্রহণ ত্রিদেশীয় সিরিজ খেলতে ইতোমধ্যেই ঢাকায় এসেছে জিম্বাবুয়ে। অন্যদিকে চট্টগ্রাম টেস্ট শেষে বাংলাদেশ ও আফগানিস্তানও ঢাকা পৌঁছে শুরু করবে প্রস্তুতি।

১৩ সদস্যের বাংলাদেশ স্কোয়াড:

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত মিশু।

Leave a Reply