নারী সাংবাদিকের গোপন ভিডিও করল দিল্লির জামার দোকানি, তোলপাড়

নারী সাংবাদিকের গোপন ভিডিও করল দিল্লির জামার দোকানি, তোলপাড়

ভারতের রাজধানী দিল্লির একটি অন্তর্বাসের দোকানে প্রয়োজনীয় জিনিস কিনতে গিয়েছিলেন ২৭ বছর বয়সী এক নারী সাংবাদিক। ওই দোকানে থেকে কয়েকটি কাপড় কিনে পরে দেখছিলেন মানানসই হয়েছে কিনা। কিন্তু তিনি যখন চেঞ্জিং রুমে কাপড় পরিবর্তন করছিলেন তখন গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করেছিল দোকানি। এমনটাই অভিযোগ করেছেন তিনি। দক্ষিণ দিল্লির গ্রেটার কৈলাশ-টুয়ের এম-ব্লকের একটি শপিং কমপ্লেক্সে এই ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ঘটনাটি ঘটে গত আগস্ট মাসের ৩১ তারিখ। পরে তিন দিন পর গ্রেটার কৈলাশ পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করেন তিনি। কিন্তু দোকানির বিরুদ্ধে এখন পর্যন্ত কোনো ধরনের পদক্ষেপ নেয়নি পুলিশ। নারী সাংবাদিক জানান, দোকানদার গোপন ক্যামেরা দিয়ে লাইভ ফুটেজ দেখছিলেন। এদিকে পুলিশ জানিয়েছে, এই ঘটনার সত্যতা যাচাই করছেন তারা। এরপর যথাযথ ব্যবস্থা নেবে।

অভিযোগপত্রে তিনি জানান, ওই দোকান থেকে কয়েকটি কাপড় কিনে তিনি চেঞ্জিং রুমে ঢুকেন পরার জন্য। কিন্তু ১০ মিনিট পরে জানানো হয় যে, ওই রুমে ক্যামেরা লাগানো রয়েছে। অন্য রুমে গিয়ে কাপড় পরিবর্তন করার জন্য। পরে তিনি জানতে পারেন তারা কাপড় পরার ভিডিও ধারণ করেছেন। সেই সঙ্গে কাপড় পরিবর্তন করার দৃশ্য লাইভ ফুটেজে দেখেছেন। এই ঘটনার পর তিনি পুলিশে খবর দেন। এরপরই পুলিশ এবং তার ছেলে আসলে ভিডিও ফুটেজটি মুছে দেন তারা।

স্থানীয় পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, আমরা দোকানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। সেই সঙ্গে ওই নারীর দাবির প্রেক্ষিতে যাচাই-বাছাই করছি। এই ঘটনার তদন্ত চলছে।

সূত্র: দ্য কুইন্ট।

Leave a Reply