নেইমারকে কিনতে নড়েচড়ে বসল ইতালিয়ান জায়ান্ট জুভেন্তাস

নেইমারকে কিনতে নড়েচড়ে বসল ইতালিয়ান জায়ান্ট জুভেন্তাস

বেশ জমে উঠেছে নেইমারের দলবদল নাটক। অনেকেই তাকে দলে টানতে চাইছে, আবার কেউই এগিয়ে আসছে না। অন্যদিকে পিএসজি তাকে ম্যাচের পর ম্যাচ সাইডবেঞ্চে বসিয়ে রাখছে। এমতাবস্থায় বার্সেলোনা-রিয়াল মাদ্রিদের পর এবার নড়েচড়ে বসল ইতালিয়ান জায়ান্ট জুভেন্তাস। ব্রাজিল সুপারস্টারকে দলে ভেড়াতে চায় তারা। সেটাও আবার আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা এবং ৮০ মিলিয়ন ডলারের বিনিময়ে। স্প্যানিশ দৈনিকগুলোতে এমন সংবাদ প্রকাশিত হয়েছে।

নেইমার নিজে যেতে চান পুরনো ক্লাব বার্সায়। এজন্য তিনি যদি সরাসরি কিছু বলেন, তাহলে সহজ হয়ে যায়। কিন্তু নেইমার মুখ খুলছেন না। মুখ খোলার জন্য তার কাছে সময় আছে ১০ দিন। নিজে না বললে চুক্তিতে অথবা ধারে বার্সায় যেতে হবে নেইমারকে। তার সামনে এখন দুটি পথ খোলা- ১. ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে ইভান রাকিতিচ আর ওসমানে দেম্বেলের বিনিময়ে বার্সায় ফেরা। অথবা ২. প্রাথমিকভাবে দুই বছরের ধারে নেইমারকে এনে পরে পুরো মূল্য পরিশোধ করা।

অন্যদিকে কেইলর নাভাস, গ্যারেথ বেল ও হামেস রদ্রিগেজের সঙ্গে ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমারকে পেতে চাইছে বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। শোনা যাচ্ছে, আজ শুক্রবারের মধ্যে যদি বার্সা কোনো প্রস্তাব দিয়ে পিএসজিকে সন্তুষ্ট না করতে পারে, তবে ফরাসি ক্লাবটি বার্সেলোনার কাছে নেইমারকে বিক্রি করবে না। এই সুযোগে মাঠে নেমেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব জুভেন্তাস। তারা নেইমারের পরিবর্তে পাওলো দিবালা এবং ৮০ মিলিয়ন ইউরো দিতে চাইছে। শেষ পর্যন্ত নেইমার জুভেন্তাসে আসলে আক্রমণভাগে রোনালদোর সঙ্গে দেখা যাবে তাকে।

Leave a Reply