সাদা আর কালোয় আলোকিত প্রথম রাত

সাদা আর কালোয় আলোকিত প্রথম রাত

মনে হচ্ছিল এক টুকরো শরতের আকাশ নেমে এসেছে ফেমাস স্টুডিওর অন্দরে। নিয়ন আলোর বুকে যেন ভেসে বেড়াচ্ছিল পেজা তুলোর মতো মেঘ। আর তার মধ্যে হেঁটে বেড়াচ্ছিলেন এক সারি মেঘবালিকা।

গতকাল মঙ্গলবার রাতে মুম্বাইয়ের প্রাচীন ফেমাস স্টুডিওতে শুভসূচনা হলো ‘ল্যাকমে ফ্যাশন উইক উইন্টার/ফেস্টিভ ২০১৯’-এর। ফ্যাশন উৎসব শুরুতেই জমে উঠেছিল খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা এবং বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফের যুগলবন্দীতে। এই ওপেনিং শোটির আয়োজক ছিল ‘লাভ অ্যান্ড কেয়ার’।

মনীশের আয়োজন মানেই অভিনবত্বের ছোঁয়া। নারী-পুরুষ সবার পোশাকেই ছিল মনীশের সম্ভারে। অনুষ্ঠানের শুরুতে মনীশের ডিজাইন করা দুধসাদা লেহেঙ্গা, শাড়ি, লং স্কার্ট, টপ পরে মঞ্চ আলোকিত করেন মডেলরা। উৎসবের আমেজে সাদা যে ব্রাত্য নয়, তা আবারও প্রমাণ করলেন এই নামজাদা ডিজাইনার। সাদার ওপর জরদৌসি, সিকোয়েন্স, চিকনকারির কাজ ছিল নজর কাড়ার মতো।
মনীশ পুরুষের আয়োজনেও রেখেছেন সাদার বৈচিত্র্য। তবে উৎসবের রাতে অনেকে বেছে নেন কালো জমকালো পোশাক। মনীশ তাঁদেরও নিরাশ করেননি। ভেলভেটের ওপর কালো পোশাকের বৈচিত্র্য ছিল তাঁর এই রাতের আয়োজনে। তবে এই ব্যতিক্রমী রাতকে আরও উজ্জ্বল করে তোলেন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ। তাঁর অঙ্গে ছিল কালো রঙের ভারী, ছড়ানো লেহেঙ্গা ও চোলি। তার ওপর রুপালি জরির কাজ।

ল্যাকমেময় এই রাতে রীতিমতো চাঁদের হাট বসেছিল। সামনের সারিতে বসে উদ্বোধনী এই আয়োজন উপভোগ করেছেন করণ জোহর, খুশি কাপুর, দিয়া মির্জা, চিত্রাঙ্গদা সিং, কারিশমা কাপুর, অমৃতা অরোরা, কণিকা কাপুর, সোফি চৌধুরী, ডেইজি শাহ, ইসাবেলা, আয়ুষ্মান খুরানা, ঈশান খট্টর, আয়ুশ শর্মাসহ আরও অনেক বলিউড তারকা।
আজ বুধবার থেকে মুম্বাইয়ের সেন্ট রেগিস হোটেলে বসছে ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এর এবারের আসর। পাঁচ দিনের এই আসর শেষ হবে ২৫ আগস্ট।

Leave a Reply