জাঁকজমক আয়োজনে সাব্বির-অর্পার গায়ে হলুদ

জাঁকজমক আয়োজনে সাব্বির-অর্পার গায়ে হলুদ

বিশ্বকাপের আগে থেকেই জাতীয় দলের তরুণ ক্রিকেটারদের মধ্যে বিয়ের ধুম লেগেছে। মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন দাসের পর এবার সাব্বির রহমান। গতকাল শনিবার রাজধানীর আফতাব নগরে সিরাজ কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে সাব্বিরের গায়ে হলুদ অনুষ্ঠান। জমকালো এই আয়োজনে উপস্থিত ছিলেন দেশের ক্রিকেটাঙ্গনের অনেক পরিচিত মুখ এবং দুই পরিবারের সদস্যরা।

অবশ্য বিশ্বকাপের আগেই বিয়ের দালিলিক কাজকর্ম সেরে ফেলেছিলেন সাব্বির। সেই অনুষ্ঠান ছিল একেবারে ঘরোয়া পরিবেশে। স্ত্রী অর্পা উচ্চমাধ্যমিক পড়ছেন। বিশ্বকাপ, শ্রীলঙ্কা সফর শেষে জাতীয় দলের সূচিতে এখন একটু বিরতি। এই সুযোগটাই কাজে লাগিয়ে এবার আনুষ্ঠানিকভাবে প্রেয়সীকে ঘরে তুলে নেওয়ার পালা শেষ করছেন সাব্বির। প্রথম পর্ব তথা গায়ে হলুদ ছিল শনিবার।

বিয়ের জন্য বিসিবির কাছ থেকে ১০ দিনের ছুটি নিয়েছেন সাব্বির। তার সেই ছুটি শেষ হবে আগামী ২৭ আগস্ট। ২৮ আগস্ট থেকে যোগ দেবেন জাতীয় দলের সাথে। এর আগে গত শুক্রবার বিকালে মা ও বাবাকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এসে তার কাছে আমন্ত্রণপত্র হস্তান্তর করেন সাব্বির। আমন্ত্রণপত্র গ্রহণকালে সাব্বিরের জীবনের নতুন ইনিংসে তার সাফল্য কামনা করে আশীর্বাদ করেন প্রধানমন্ত্রী। ২০ আগস্ট তাদের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

Leave a Reply