রূপার ছেলে মত্ত অবস্থায় গ্রেপ্তার

রূপার ছেলে মত্ত অবস্থায় গ্রেপ্তার

মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে গ্রেপ্তার করা হলো বিজেপি সাংসদ তথা অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলেকে। বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন সাংসদ-পুত্র আকাশ মুখোপাধ্যায়। নিয়ন্ত্রণ হারিয়ে নিজের বাড়ির কাছেই একটি দেওয়ালে ধাক্কা মারে আকাশের গাড়ি। আকাশ মদ্যপ ছিলেন বলে অভিযোগ উঠেছে। পরে তাঁকে গ্রেপ্তার করা হয়।

আজই রূপা-পুত্রকে আদালতে পেশ করা হবে বলে জানিয়েছেন ডিসি এসএসডি সুদীপ সরকার। অন্যদিকে, ছেলের দুর্ঘটনার খবর নিয়ে টুইট করেছেন স্বয়ং বিজেপি নেত্রী। ‘আইন অনুযায়ীই পদক্ষেপ করা হোক’, এ বার্তাই টুইটারে লিখেছেন বিজেপি সাংসদ।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশের গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে। গল্ফ গার্ডেন এলাকায় একটি ক্লাবের পাঁচিলে ধাক্কা মারে আকাশের গাড়ি। দুর্ঘটনার পর গাড়ি থেকে বের করা হয় আকাশকে। রূপার ছেলে মত্ত অবস্থায় ছিলেন বলে দাবি করেছেন স্থানীয়দের একাংশ। যদিও এ দুর্ঘটনায় কেউ হতাহত হননি। তবে অল্পের জন্য সকলে রক্ষা পেয়েছেন বলে জানা গেছে। যে দেওয়ালে ধাক্কা মেরেছে গাড়িটি, সেই দেওয়ালের কিছু অংশ ভেঙে গিয়েছে।

ছেলের দুর্ঘটনা নিয়ে টুইট করেন রূপা গঙ্গোপাধ্যায়। রূপা টুইটে লিখেছেন, বাড়ির সামনে আমার ছেলের গাড়ি দুর্ঘটনা হয়েছে। সঙ্গে সঙ্গে পুলিশকে জানিয়েছি। এ নিয়ে কোনও রাজনীতি নয়। কোনও বিশেষ সুবিধা চাই না। আমি আমার ছেলেকে ভালোবাসি। ওর খেয়াল রাখব। কিন্তু আইন আইনের পথে চলুক।

Leave a Reply