ইনস্টাগ্রামের তারকাদের ঈদ

ইনস্টাগ্রামের তারকাদের ঈদ

ঈদ কেটে গেল। এবার কাজে ফেরার পালা। কিছুদিনের মধ্যেই আবার ব্যস্ত হয়ে উঠবে নগরী। ফিরে আসবে শহরের চিরচেনা যান। তবে শহর তাঁর নিজ রূপে ফেরার আগে আমরা ঘুরে আসি তারকায় ভরপুর ইনস্টাগ্রামে। ভার্চুয়াল এই ‘গ্রাম’-এ কেমন কাটল তারকাদের ঈদ? যাঁরা গত কয়েক দিনের ঈদ ব্যস্ততায় ইনস্টায় ঢুঁ মারতে পারেননি, তাঁরা একনজরে দেখে নিতে পারেন এই লেখা।

চিত্রনায়ক সিয়াম আহমেদ ঈদের আগে তাঁর নতুন ছবি ‘শান’-এর প্রথম পোস্টার প্রকাশ করে ভক্তদের দিয়েছিলেন ঈদের আনন্দ। আর আনুষ্ঠানিকভাবে সবাইকে ঈদের শুভেচ্ছা তিনি জানিয়েছেন ইনস্টাগ্রামে স্ত্রী অবন্তীর সঙ্গে একটি ছবি পোস্ট করে।

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী গত ঈদুল ফিতরের পর থেকে একটানা কাজে লেগেই ছিলেন। এর ছাপ মেহজাবীনের ইনস্টাগ্রাম পাতায় স্পষ্ট। ঈদে যে একটুখানি বিশ্রাম পেয়েছেন মেহজাবীন, সেটাও দেখা গেছে সেই ইনস্টার পাতাতেই। গত কয়েক সপ্তাহে একেক সময় একেক চরিত্রের সাজে, একেক ধরনের পোশাকে দেখা গেছে তাঁকে। ঈদের ছুটিতে মেহজাবীনকে তাঁর ইনস্টাগ্রামের পাতায় পাওয়া গেল একদম মেকআপ ছাড়া সাদামাটা। দেখেই বোঝা যায়, ছুটির এই অল্প একটু ক্ষণ বেশ উপভোগ করছেন ব্যস্ত এই অভিনেত্রী।

একই অবস্থা আরেক ব্যস্ত অভিনেত্রী তানজিন তিশার। তিনিও একটানা ঈদের নাটকের কাজ করে ছুটি পেয়েছেন অল্প সময়ের জন্য। এই অল্প সময়ের অবসরেও তিশা ইনস্টাগ্রামে তাঁর ১৫ লাখ অনুসারীকে (ফলোয়ার) শুভেচ্ছা জানাতে ভোলেননি। অভিনেত্রী টয়াও একই নিয়মে তাঁর ১১ লাখ অনুসারী জানিয়েছেন ‘ঈদ মোবারক’।

চলচ্চিত্রের আলোচিত দম্পতি অনন্ত জলিল ও বর্ষাও ইনস্টাগ্রামে বেশ সরব। বিশেষ করে বর্ষা। যাঁরা ইনস্টায় অনন্ত-বর্ষা দম্পতির অনুসারী, তাঁরা এরই মধ্যে জেনে গেছেন এই জুটি ঈদের ছুটি কাটাতে গেছেন থাইল্যান্ডে। সেখান থেকেই একের পর এক ছবি পোস্ট করছেন তাঁরা। তবে ঈদের দিন নিজ বাড়ি থেকে তোলা একটি ছবি পোস্ট করে ভক্তদের জানিয়েছেন ‘ঈদ মোবারক’।
অভিনেতা ইরেশ যাকেরের জন্য এবারের ঈদ সবচেয়ে আলাদা। কারণ প্রথম সন্তান মেহা রশীদ যাকেরকে নিয়ে এটা তাঁর প্রথম ঈদ। তাই ইরেশের ইনস্টাগ্রামজুড়ে শুধু ঈদ শুধুই ‘মেহা’ময়। যাকের পরিবারের সবার পাতায় সেই একই ছাপ।

অভিনেত্রী নুসরাত ফারিয়া একদম পাশের বাড়ির লক্ষ্মী মেয়েটির মতোই কাটালেন তাঁর ঈদ। এ কথা বোঝা গেছে ফারিয়ার ইনস্টাগ্রাম পোস্ট আর স্টোরি দেখে। ফারিয়ার ইনস্টা-কাহিনি থেকেই জানা গেছে, এবারের ঈদ তিনি কাটিয়েছেন পরিবারের সঙ্গে, পরিবারের সবার জন্য রান্না করেছেন, আত্মীয় ও অতিথিদের আপ্যায়ন করেছেন, আরও কত কী!

অভিনয় জগতের আরেক জনপ্রিয় ফারিয়াও বেশ কাটালেন তাঁর ঈদ। ইনস্টাগ্রামের পাতায় সবার প্রিয় শবনম ফারিয়াকে দেখা গেছে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে ঈদ কাটাতে। তাঁর পোস্ট করা ছবির নিচে ভক্তরা যেমন প্রশংসা করেছেন এই অভিনেত্রীর ঈদের কাজের, তেমন করেছেন ফারিয়া গোলাপি-রঙা ঈদের পোশাকেরও।

মডেল, অভিনেত্রী শেহতাজকে এই ঈদের গোলাপি পোশাকে ইনস্টাগ্রামের পাতায় দেখা গেল।
মডেল, অভিনেত্রী শেহতাজকে এই ঈদের গোলাপি পোশাকে ইনস্টাগ্রামের পাতায় দেখা গেল।
এই ঈদের গোলাপি পোশাক পরা আরেক তারকার দেখা পাওয়া গেছে ইনস্টাগ্রামের পাতায়। তিনি হলেন মডেল, অভিনেত্রী শেহতাজ। ১৩ লাখ ইনস্টা অনুসারী (ফলোয়ার) এই অভিনেত্রীর। তাঁদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঈদের সাজে। সেই সঙ্গে দেখা গেছে বন্ধু সংগীতশিল্পী জেফারের সঙ্গে ঈদ উদযাপনের কিছু মুহূর্তও।
সেই ছবিতে ছিলেন ইন্তেখাব দিনার-বিজরী বরকতুল্লাহ দম্পতি, আজাদ আবুল কালাম, শতাব্দী ওয়াদুদ, সাজু খাদেম, আফনান আহমেদসহ আরও কয়েকজন।

Leave a Reply