তুমুল জনপ্রিয় ‘কোলাভেরি ডি’ গেয়ে ফাটিয়ে দিলেন পাণ্ডিয়া ভাতৃদ্বয়

তুমুল জনপ্রিয় ‘কোলাভেরি ডি’ গেয়ে ফাটিয়ে দিলেন পাণ্ডিয়া ভাতৃদ্বয়

৮ বছর আগে সনি মিউজিক ইন্ডিয়ার ব্যানারে ইউটিউবে রিলিজ হয়েছিল ‘হোয়াই দিস কোলাভেরি ডি’। তারপর তো তৈরি হয় ইতিহাস। ইউটিউবে প্রকাশ পাওয়ার পর রাতারাতি এই গানটি ভাইরাল হয়ে গিয়েছিল। ভারতের বাইরেও বাংলাদেশসহ বিভিন্ন দেশে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল গানটি। লোকের মুখে মুখে ফিরত ‘হোয়াই দিস কোলাভেরি ডি’! এবার নতুন করে শোনা গেল এই গান; তাও ক্রিকেটারের কণ্ঠে।

ভারতের দুই তারকা অল-রাউন্ডার হার্দিক পাণ্ডিয়া ও ক্রুনাল পাণ্ডিয়া বন্ধুদের আসরে এই গান গেয়েছেন যা ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। শনিবার সন্ধ্যায় ক্রুনাল নিজের টুইটারে শেয়ার করেছেন এই ভিডিও। মজা করে লিখেছেন, ‘পাণ্ডিয়া মিউজিক স্টুডিও-র এই নিবেদন’। টুইটে ট্যাগ করেছেন ছোট ভাই হার্দিককে।

ভারতের দক্ষিণী অভিনেতা ধনুশের তার ছবি ‘থ্রি’র জন্য এই গান লিখেছিলেন ও গেয়েছিলেন। তামিল আর ইংরাজির মিশেলে এই মজার গান তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। এই গানের কম্পোজার অনিরুদ্ধ রবিচন্দর মাত্র ৫ মিনিটে টিউন তৈরি করে পুরো ব্য়াপারটা ২০ মিনিটের মধ্যে কম্পোজিশন করে ফেলেছিলেন। ভারতের প্রতিবেশী দেশগুলো তো বটেই; চীন, জাপান এমনকী আমেরিকায় পর্যন্ত ছড়িয়ে গিয়েছিল ‘কোলাভেরি ডি’।

Leave a Reply