এক বছরেই অতীত হলো আলোচিত প্রেম

এক বছরেই অতীত হলো আলোচিত প্রেম

বলিউড ও ছোট পর্দার তারকা অমিত সাধ অভিনয়ের জন্য যতটা না আলোচিত, সম্প্রতি তার চেয়ে বেশি আলোচিত হয়েছেন প্রেমের জন্য। ২০১৮ সালের মাঝামাঝি সময় থেকে তাঁর আর মডেল আনাবেল দাসিলভার রোমান্টিক ছবি দেখে মনে প্রেম জেগেছে অসংখ্য ভক্তের। মাত্র এক বছর প্রেম করলেন তাঁরা। আর মনে হচ্ছে, এক বছরেই জীবনের সব প্রেম করে ফেলেছেন। তাই হঠাৎ করে খবর এসেছে, দুজনের পথ আর এক নেই। বেঁকে গেছে দুই দিকে।

৩৪ বছর বয়সী অভিনয়শিল্পী অমিত সাধকে ছোট পর্দায় ‘খুন হোতা হ্যায় পেয়ার’ এবং ‘কোহিনূর’ সিরিয়ালে দেখা গেছে। অংশ নিয়েছেন ‘নাচ বালিয়ে’, ‘ফিয়ার ফ্যাক্টর’ এবং ‘বিগ বস’-এর মতো জনপ্রিয় রিয়েলিটি শোতে। তাঁকে দেখা গেছে ‘কাই পো চে’ (২০১৩), ‘সুলতান’ (২০১৬), ‘সরকার থ্রি’ (২০১৭) ও সর্বশেষ ‘সুপার থার্টি’ ছবিতে। কিন্তু ছবির চেয়েও তাঁকে আলোচনায় রেখেছিল সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া প্রেমিকার সঙ্গে তাঁর ছবিগুলো।

একটা ছবিতে দেখা গেছে, তাঁরা জলের ওপর, আবার পরের ছবিতেই জঙ্গলে। অমিতকে চুমু খাচ্ছেন, এমন একটি ছবির ক্যাপশনে আনাবেল লিখেছেন, ‘আমার হৃদয়।’ আবার তাঁদের অন্য একটি ছবির ক্যাপশনে আনাবেল লিখেছেন, ‘এই হাসির জন্যই আমার বেঁচে থাকা।’ আবার ছুটির দিনের ছবি শেয়ার করে অমিত লিখেছেন, ‘এভাবেই বাকি জীবন একসঙ্গে পথ চলতে চাই।’

অমিত সাধ ও আনাবেল দাসিলভা
অমিত সাধ ও আনাবেল দাসিলভা
‘তোমার সঙ্গে বাকি জীবন সুখে কাটিয়ে দেওয়ার ১০০টা কারণ আছে’, ‘এভাবেই স্বপ্ন দেখো আর স্বপ্নকে সম্ভব করো’, ‘ভালোবাসা, তোমায় ভালোবাসি’—ইনস্টাগ্রামে নিজেদের প্রেমকে বর্ণনা করতে গিয়ে এমনি অসংখ্য ক্যাপশন লিখেছেন। নৈনিতাল, মানালি, লন্ডনের ছুটির দিনগুলো তাঁদের ভালোবাসার সাক্ষী হয়ে থাকবে।

কিন্তু সেই ১০০টা কারণের একটিও আর অবশিষ্ট নেই। ভালোবাসা এক বছর হতে না হতেই হয়ে গেছে অতীত। তাঁদের কাছের এক সূত্র জানিয়েছে, বন্ধুত্বপূর্ণভাবে তাঁদের বিচ্ছেদ ঘটেছে। উভয়ে তাঁদের সম্পর্কের বিষয়ে অনেক আন্তরিক ছিলেন। কিন্তু সবকিছু পরিকল্পনামাফিক ঘটে না। তাঁদের যোগাযোগ থাকবে, কিন্তু বন্ধু হিসেবে। প্রেমিক-প্রেমিকা হিসেবে নয়।

এর আগে অমিত দীর্ঘদিন প্রেম করেছেন আরেক অভিনয়শিল্পী নীরু বাজওয়ার সঙ্গে। ২০১০ সালে তাঁদের বিচ্ছেদ ঘটে।

Leave a Reply