অনিমা আসছেন বলিউডে?

অনিমা আসছেন বলিউডে?

টেলিভিশনে কোকা কোলা গার্ল হিসেবেই বেশি পরিচিতি তিনি। সম্প্রতি ভুবন বামের সঙ্গে ‘সঙ্গ হুঁ তেরে’ নামে একটি গানের অ্যালবামে কাজ করেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই গান ভাইরালও হয়। দর্শকদের পছন্দও হয় সেই গান। শোনা যাচ্ছে, এই গানের সাফল্যের পর বলিউড থেকে অফার পেয়েছেন তিনি। কে এই কোকাকোলা গার্ল?

আসল নাম অনিমা কাশ্যপ। বিজ্ঞাপন জগতের বেশ পরিচিত নাম। কোকা কোলা ছাড়া লিমকা, নিভিয়া ক্রিম, কল্যাণ জুয়েলার্স, লাক্স ও লেস-এর বিজ্ঞাপনে তাঁকে দেখা গিয়েছে। অনিমা এক জন মডেল তো বটেই, তবে তাঁর আরও একটা পরিচয় রয়েছে। তিনি এক জন পেশাদার ক্যানভাস আর্টিস্ট। এক সাক্ষাত্কারে অনিমা বলেছেন, আমি যদি কোনও দিন অভিনেত্রীও হই, বিজ্ঞাপনের কাজ ছাড়ব না। কারণ অ্যাড ফিল্ম আমার প্যাশন।

৭ বছর ধরে অ্যাড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অনিমা। হরিয়ানার গুরুগ্রামে জন্ম। ডি এ ভি পাবলিক স্কুলে পড়াশোনা শেষে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে স্নাতক করেছেন দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে। দিল্লিতে থাকাকালীন মডেলিংয়ের কাজও করেছেন অনিমা। কিন্তু মডেলিংয়ের কেরিয়ার তাঁর কাছে খুব একটা আকর্ষণীয় ছিল না। অভিনয় করাটাই ছিল তাঁর মূল লক্ষ্য। তাই মডেলিং ছেড়ে দিল্লিতে অস্মিতা থিয়েটার গ্রুপে যোগ দেন অনিমা। তার পর সেখান থেকে মুম্বাই যান। এখান থেকেই অ্যাড ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার শুরু করেন তিনি। আনন্দবাজার

Leave a Reply