ঈদে বাড়ি যাওয়ার পথে কলেজছাত্র খুন

ঈদে বাড়ি যাওয়ার পথে কলেজছাত্র খুন

কলেজ ছুটি হয়ে যাওয়ায় গ্রামের বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলেন কলেজছাত্র ফারদিন ইসনা আশারিয়া রাব্বি (১৯)। রেলস্টেশনে পৌঁছানোর আগেই কে বা কারা তাঁকে কুপিয়ে হত্যা করে। আজ মঙ্গলবার ভোরে রাজশাহী নগরের বর্ণালি মোড়ে এই ঘটনা ঘটে। ফারদিন রাজশাহী সিটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তাঁর বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মোমিনপুর গ্রামে। বাবার নাম মোজাফফর হোসেন।

পুলিশ সূত্র জানায়, ফারদিন শহরের একটি মেসে থাকতেন। ঈদের ছুটিতে তিনি আজ সকাল ৬টা ২০ মিনিটের তিতুমীর এক্সপ্রেস ট্রেনে করে বাড়ির যাওয়ার জন্য মেস থেকে বেরিয়েছিলেন। পথে বর্ণালি মোড়ে তিনি হত্যাকাণ্ডের শিকার হন। তাঁর মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটিকে ছিনতাই মনে করা হচ্ছিল। কিন্তু ফারদিনের ব্যাগ, মানিব্যাগ, মোবাইল খোয়া যায়নি। তাই এখন ঘটনাটিকে হত্যা বলেই মনে করছে পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, প্রচুর রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই ফারদিনের মৃত্যু হয়েছে। একে ছিনতাই নয়, খুন বলেই মনে হচ্ছে। কারণ, ছিনতাইয়ের জন্য হত্যা হলে ফারদিনের মালামাল নিয়ে যাওয়ার কথা। কিন্তু তাঁর ব্যাগ, মানিব্যাগ, মোবাইল ফোন সঙ্গেই পাওয়া গেছে।

ফারদিনের লাশ এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply