ভারতে তাসকিনের ৪ উইকেট

ভারতে তাসকিনের ৪ উইকেট

তাসকিন আহমেদ ড. ডিওয়াই পাতিল ক্রিকেট একাডেমির বিপক্ষে আজ ৪ উইকেট পেয়েছেন। বিসিবি একাদশের বিপক্ষে অবশ্য স্বাগতিকেরা পেয়ে গেছে ২৯৯ রানের লিড
বিশ্বকাপ দলে থাকতে পারেননি। আয়ারল্যান্ড সফরে গিয়েও কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি। নিজেকে ফিরে পেতে বিসিবি একাদশের হয়ে ভারত সফরে ভালো বোলিংয়ের দরকার ছিল তাসকিন আহমেদের। সেটিও কেন যেন ঠিকঠাক হচ্ছিল না। আজ কিছুটা পারলেন। ৪ উইকেট পেলেন, কিন্তু তাঁর দল বিসিবি একাদশ যে চাপা পড়েছে বড় লিডের নিচে।

ড. ডিওয়াই পাতিল ক্রিকেট একাডেমির বিপক্ষে চতুর্থ ইনিংসে বড় স্কোর তাড়া করতে হচ্ছে বিসিবি একাদশকে। আজ তৃতীয় দিন শেষে ৮ উইকেটে ২৭৪ রান করেছে স্বাগতিকেরা, ২৯৯ রানের বড় লিড পেয়েছে পাতিল একাডেমি।

পাতিল ক্রিকেট একাডেমির অধিনায়ক নওশাদ শেখ করেছেন ১০৮ রান। সরফরাজ খান ৩৬ ও সাইরাজ পাতিল করেছেন ২৯ রান। ইকবাল আবদুল্লাহ অপরাজিত আছেন ৪২ রানে । বিসিবি একাদশের পেসার তাসকিন আহমেদ ১৮ ওভারে ৬৯ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট। শহিদুল, তাইজুল, নাঈম ও মুমিনুল হক ১টি করে উইকেট নিয়েছেন।

তৃতীয় দিনের শুরুতে ৫ উইকেটে ২৬১ রানে ব্যাট করতে নেমে বিসিবি একাদশের প্রথম ইনিংসে থেমেছে ৩০৬ রানে। তৃতীয় দিনের শুরুতেই সাইফের আউটে ৭৫ রানের জুটি ভাঙে। এরপর লোয়ার অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতায় দ্রুত গুটিয়ে যায় বিসিবি একাদশের ইনিংস। নুরুলের ব্যাট থেকে আসে ১১৮ বলে ১১ চার ও ১ ছয়ে সাজানো ৮৭ রানের ইনিংস। মুকেশ চৌধুরী তিন উইকেট নেন। দুটি করে উইকেট শিকার করেন আকিব কোরেশী, সায়রাজ পাতিল এবং নওশাদ শেখ।

নুরুল-তাসকিন ভালো করার পরও চতুর্থ দিনে বড় লক্ষ্যই তাড়া করতে হবে বিসিবি একাদশকে।

Leave a Reply