বিজেপিতে যোগ দিচ্ছেন ধোনি?

বিজেপিতে যোগ দিচ্ছেন ধোনি?

বিশ্বকাপ থেকে ভারতের বিদায় ঘটে গেলেও অবসর নিয়ে মুখ খোলেননি সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে শীঘ্রই যে তিনি অবসর নিতে যাচ্ছেন, তাতে কোনো সন্দেহ নেই। অবসর পরবর্তী জীবনে ধোনি কী করবেন? বিজেপি নেতা সঞ্জয় পাসওয়ানের বক্তব্য শুনে ধারণা করা হচ্ছে, ভারতের সফলতম এই অধিনায়ক হয়তো রাজনীতিতে নাম লেখাতে যাচ্ছেন কয়েক মাস পরে নিজের এলাকা ঝাড়খণ্ড থেকে ধোনির বিধানসভা নির্বাচনে অংশগ্রহণের কথাও শোনা যাচ্ছে।

বিজেপির নেতাদের সঙ্গে ধোনির ঘনিষ্ঠতার কথা নতুন কিছু নয়। এবার সাবেক কেন্দ্রীয় মন্ত্রী সঞ্জয় পাসওয়ান বলেছেন, ‘ধোনির রাজনীতিতে আসার বিষয়ে অনেক দিন ধরেই আলোচনা হচ্ছে। চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে ধোনির অবসরের পর। ধোনি আমার বন্ধু। বিশ্ব ক্রিকেটে সে খ্যাতিমান খেলোয়াড়। তাকে দলে নিয়ে আসার ব্যাপারে আলোচনা হচ্ছে।’

ধোনির আগে কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন সাবেক ওপেনার গৌতম গম্ভীর। লোকসভা নির্বাচন করে জিতেও গেছেন। কিছুদিন আগে শেষ হওয়া সেই লোকসভা নির্বাচনের আগে ‘সমর্থনের জন্য সম্পর্ক’ কর্মসূচির অংশ হিসেবে ধোনির সঙ্গে বৈঠক করেছিলেন বিজেপি সভাপতি অমিত শাহ। ধোনি অবশ্য এখনও রাজনীতিতে আসার ব্যাপারে কোনো কথাই বলেননি। এখন তিনি ইংল্যান্ড ছেড়ে দেশে ফেরার অপেক্ষায়।

Leave a Reply