‘আমি এবং আনুশকা তোমার পাশে আছি’ এবিকে কোহলি

‘আমি এবং আনুশকা তোমার পাশে আছি’ এবিকে কোহলি

একজন বিশ্বকাপে অধিনায়কের দায়িত্ব পালন করে সন্তুষ্টি অর্জনে ব্যর্থ! আর অন্যজন বিশ্বকাপের ঠিক আগে অবসরের ঘোষণা দিয়ে আবার দলে আসার ইচ্ছা পোষন করে বিতর্কের জন্ম দেন। এই দুই ক্রিকেটারই ক্রিকেট বিশ্বে নিজেদের যাত চিনিয়েছেন অনেক আগেই। প্রথমজন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আর পরের জন্য মারকাটারি ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। দুজনে আবার আইপিএল সতীর্থও বটে। সেইসঙ্গে তাদের মাঝে ভালো বন্ধুত্বও রয়েছে।

দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স অবসর ভেঙ্গে বিশ্বকাপ দলে ফিরতে চেয়েছিলেন বলে বিভিন্ন কথা নিয়ে জল্পনা চলছিল বিশ্বকাপের শুরু থেকেই। এবার তিনি টুইটারে এসব সমালোচনার দীর্ঘ জবাব দিয়েছেন। প্রকাশ করেছেন নিজের মন খারাপের কথা। এদিকে বিশ্বকাপ থেকে বাদ পড়ে মন খারাপ হলেও বিপদের সময় বন্ধু এবির পাশে থাকতে ভুল করলেন না কোহলি। এবিকে ‘সৎ ও প্রতিশ্রুতিশীল মানুষ’ হিসেবে উল্লেখ করেছেন তিনি।

এবিডির করা একটি টুইটের কমেন্টবক্সে কোহলি লিখেন, ‘ভাই, আমার জানা সবচেয়ে সৎ ও প্রতিশ্রুতিশীল মানুষ তুমি। তোমার সঙ্গে যা হয়েছে তা খুবই দুর্ভাগ্যজনক। তবে তুমি জেনে রেখো যে, আমরা তোমার সঙ্গে আছি এবং তোমাকে বিশ্বাস করি। তোমার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের মাতামাতি দুর্ভাগ্যজনক এবং অনাকাঙ্খিত। তোমার পরিবারের জন্য অনেক ভালোবাসা। আমি এবং অনুশকা সবসময় তোমার সঙ্গে আছি।’

গতকাল শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ডি ভিলিয়ার্স জানান, তার ও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের মধ্যে অবসর থেকে ফেরা নিয়ে কোনও কথা হয়নি। তার বন্ধু দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডুপ্লেসিসের সঙ্গে তার এই ব্যাপারে কথা হয়। তবে তিনি ফাফকে জানান, দরকার পড়লে তবেই তিনি দলে যোগ দেবেন।

Leave a Reply