ফের উপস্থাপিকা শাকিবের নায়িকা

ফের উপস্থাপিকা শাকিবের নায়িকা

বদিউল আলম খোকনের পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে নতুন চলচ্চিত্র ‘আগুন।’ যার ঘোষণা হয়েছে সম্প্রতি। এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। একটা দীর্ঘ বৈরি সময় পর শাকিব-খোকন জুটির ছবি পর্দায় আসতে চলেছে। এই ছবিতে নায়িকা হিসেবে থাকছেন ফাতেমা তুজ জোহরা মিতু। যিনি জাহারা মিতু হিসেবে ইতোমধ্যে টেলিভিশন উপস্থাপক হিসেবে নাম কুড়িয়েছেন।

সাম্প্রতিক সময়ে শাকিব খানের ছবিতে একজন মুখ্য নায়িকা ও একজন পার্শ্ব নায়িকা হিসেবে দুটি চরিত্র দেখা গেলেও এই ছবিতে মিতু একক নায়িকা হিসেবে কাজ করতে যাচ্ছেন। বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন নির্মাতা বদিউল আলম খোকন। মিতুকে চুক্তিবদ্ধ করানোর বিষয়টিও তিনি জানিয়েছেন।

বদিউল আলম খোকন কালের কণ্ঠকে বলেন, জাহারা মিতু আমার চলচ্চিত্রের একমাত্র নায়িকা। এই ছবিতে আর কোনো নায়িকা নেই। শিগগির ছবির শুটিং হবে। আগামী ১৮ তারিখে মহরত অনুষ্ঠিত হবে এফডিসিতে।

জানা গেছে,গত মঙ্গলবার সন্ধ্যায় জাহারা মিতুকে নতুন ছবির জন্য চুক্তিবদ্ধ করানো হয়েছে। ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’- প্রতিযোগিতার প্রথম রানার আপ হন জাহারা মিতু। কিছুদিন ধরেই তিনি খেলাধুলা বিষয়ক উপস্থাপনায় ব্যস্ত ছিলেন। এবার চলচ্চিত্রে অভিষিক্ত হতে যাচ্ছেন। এর আগে শবনম বুবলীসহ একাধিকজন উপস্থানা থেকেই শাকিবের নায়িকা হয়েছেন।

Leave a Reply