‘কলঙ্ক’র নতুন গানে বিশেষ ভূমিকায় কৃতী শ্যানন

‘কলঙ্ক’র নতুন গানে বিশেষ ভূমিকায় কৃতী শ্যানন

মুক্তি পেয়েছে বলিউডের আপকামিং মুভি ‘কলঙ্ক’ এর নতুন একটি গান। শনিবার রাতে ইউটিউবে রিলিজ হওয়া এই গানে বিশেষ ভূমিকায় দেখা গেছে কৃতী শ্যাননকে। তার সঙ্গে আছেন কলঙ্কের অভিনেতা বরুণ ধাওয়ান এবং আদিত্য রায় কাপুর। অন্তরা মিত্র, জাভেদ আলী এবং তুষার জোশী এই গানটি গেয়েছেন এবং গানটির সুর দিয়েছেন প্রীতম। গান লিখেছেন অমিতাভ ভট্টাচার্য।

‘আইরা গায়রা’ শিরোনামের এই গানটি মুক্তির পরই অবধারিতভাবে গানটি ভাইরাল হয়েছে। ইউটিউবে কয়েক ঘণ্টাতেই ৩২ লাখেরও বেশি মানুষ গানের ভিডিও দেখে ফেলেছেন। গানটিতে অভিনয় করেছেন কৃতী শ্যানন, কলঙ্কের অভিনেতা বরুণ ধাওয়ান এবং আদিত্য রায় কাপুর। অমিতাভ ভট্টাচার্যের কথায় অন্তরা মিত্র, জাভেদ আলী এবং তুষার যোশি এই গানটি গেয়েছেন এবং গানটির সুর দিয়েছেন প্রীতম।

নীল রঙের লেহেঙ্গাতে কৃতী শ্যাননকে অপূর্ব দেখাচ্ছে এই গানে, বরুণ ধাওয়ান এবং আদিত্য রায় কাপুরের পরণে রয়েছে একটি সবুজ এবং একটি কালো কুর্তা। গানের মুক্তির পূর্বে, কৃতী শ্যানন তার ভক্তদের গানটির ছবির মধ্যে থেকে নিজের লুক প্রকাশ করেছিলেন। লিখেছিলেন: ‘জশন কি রাত! আজ আইরা গায়রা মুক্তি পাচ্ছে, সঙ্গে থাকুন।’ মূলত নাচের এই গানটিতে কৃতী শ্যাননের চমৎকার নাচ না দেখলে সত্যিই মিস করবেন, দেখে নিন আইরা গায়রা গানের ভিডিওটি।

Leave a Reply