প্রকাশ পেল আরমান আলিফের ‘পাগলামি’

প্রকাশ পেল আরমান আলিফের ‘পাগলামি’

তরুণ তারকা আরমান আলিফের কণ্ঠে জনপ্রিয় সঙ্গীত পরিচালক এস কে সমীরের সুর ও সংগীতে অবমুক্ত হয়েছে ‘পাগলামি ’ শিরোনামের মিউজিক ভিডিও। রোম্যান্টিক ধারার সফট মেলোডি গানটি ইউটিউবে মুক্তির পরেই মন ছুঁয়েছে শ্রোতাদের। গান-ভিডিওটি দেখা যাচ্ছে প্রয়োজনা প্রতিষ্ঠান এ্যাড বক্সের নিজস্ব ইউটিউব চ্যানেল গান বক্সে।

সঙ্গীত পরিচালক এস কে সমীর বলেন, এ যাবত আরমান আলিফের গাওয়া গানগুলো থেকে এটি সম্পূর্ণই ভিন্ন রকম। গীতিকার নীহার আহমেদের অসম্ভব সুন্দর কাব্যিক কথা মালায় সাজানো ‘পাগলামি’ গানটি দিয়ে শ্রোতারা নতুন এক আরমানকে আবিষ্কার করলেন। সে এতো সুন্দর ভাবে গানটি কণ্ঠে ধারণ করেছেন বলেই শ্রোতারা আবারও মুগ্ধ হলেন।
গানটির মিউজিক ভিডিও নির্মাণ করছেন স্বরাজ দেব। এতে মডেল হয়েছেন প্রান্ত ইসলাম ও আলো হক।

আরমান আলিফ জানান, বছরের শুরুতে এস কে সমীর ভাইয়ের সঙ্গে শাওন হোসেন রাজুর লেখা ‘অহংকার’ গানটি করি। সেটি শ্রোতারা প্রবল ভালোবাসার সঙ্গে গ্রহণ করেছেন। এবার ‘ পাগলামি ‘ গানটিতে সমীর ভাই আমাকে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে উপস্থাপন করেছেন। শ্রোতাদের মুগ্ধতাই আমার এগিয়ে চলার অনুপ্রেরণা।

আরমান আলিফ এখন নতুন নতুন গানের নেশায়। সুরের সূতো ধরে এস কে সমীরের সঙ্গে আগামীতে আরও বেস কিছু গান উপহার দিতে পারবেন বলে আশাবাদী।

অন্যদিকে নিভৃতচারী সুর সাধক, গায়ক ও সঙ্গীত পরিচালক এস কে সমীর এর পুরনো ও পরীক্ষিতদের পাশাপাশি নতুনদের প্রতিও প্রবল আগ্রহ । এ বছর প্রবীণদের পাশাপাশি নবীনদেরকে নিয়ে তিনি নিরলস কাজ করে চলেছেন।

Leave a Reply