ফের ‘কুলি নম্বর ওয়ান’ নায়ক বরুণ ধাওয়ান

ফের ‘কুলি নম্বর ওয়ান’ নায়ক বরুণ ধাওয়ান

বরুণ ধাওয়ানের পেছনে সুখবর যেন লেগেই আছে। ১৯৯৫ সালের হিট ছবি, গোবিন্দ-অভিনীত ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেক করতে যাছেন পরিচালক ডেভিড ধাওয়ান এবং সেখানে ‘কুলি নাম্বার ওয়ান’-এর ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ানকে।

তবে বরুণ এই ছবিকে রিমেক বলতে রাজি নন। সোমবার ৯ এপ্রিল তিনি বিষয়টি প্রকাশ্যে এনে বলেছেন যে নতুন ছবিটি আসলে পুরনো ছবি দ্বারা অনুপ্রাণিত কিন্তু সেটিকে কিছুতেই রিমেক বলা যায় না। নব্বইয়ের ছবিতে গোবিন্দ-র বিপরীতে নায়িকার ভূমিকায় ছিলেন কারিশমা কাপুর। নতুন ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে সারাহ আলি খানকে।

সোমবার বরুণ নতুন ছবির খবরটি দিয়ে জানান যে ছোটবেলায় তিনি বহু বার ‘কুলি নাম্বার ওয়ান’ দেখেছেন কারণ ছবিটি তাঁর কাছে অত্যন্ত বিনোদনমূলক ছিল। বরুণ বলেন, আমার দেখা সবচেয়ে মজার এবং সবচেয়ে এন্টারটেইনিং ছবি হল কুলি নাম্বার ওয়ান। একেবারেই পারিবারিক ছবি, দারুণ চিত্রনাট্য এবং অনবদ্য সব অভিনেতা-অভিনেত্রীরা ছিলেন ওই ছবিতে। আমরা ওই পুরনো ছবি থেকে অনুপ্রাণিত হয়ে নতুন ছবিটি তৈরি করছি, রিমেক করছি না।

বরুণ বলেন, নতুন ‘কুলি নাম্বার ওয়ান’ কতটা ভাল হবে, সেই নিয়েও এক ধরনের অনিশ্চয়তা থাকবে। অনেক আশা থাকবে ছবিটি নিয়ে। আবার কিছু মানুষ অবধারিতভাবেই প্রশ্ন করবেন, কী দরকার ছিল, আগের মতো তো আর হবে না! এমন অনেক সার্কাসই হবে।

তবে কুলি নাম্বার ওয়ান-এর শ্যুটিং শুরু হওয়ার আগে বরুণের সামনে রয়েছে দু’টি বড় পরীক্ষা। প্রথমত ‘কলঙ্ক’ মুক্তি পেতে চলেছে ১৭ এপ্রিল। দ্বিতীয়ত, আসছে এবিসিডি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি, ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’। শেষের ছবিতে আবারও বরুণের বিপরীতে থাকছেন শ্রদ্ধা কাপুর।

Leave a Reply