শ্রদ্ধার বিয়ে!

শ্রদ্ধার বিয়ে!

বলিউডে বেজে উঠেছে বিয়ের বাদ্যি। সেটা আর থামছেই না। বলিউডের জনপ্রিয় সব নায়িকা সবাই একে একে বিয়ে করে ফেলছেন। গত বছর বিয়ে করলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এ বছরও করবেন কয়েকজন। তাঁদের মধ্যে রয়েছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। সম্প্রতি জানা গেছে, আগামী বছর এ তালিকায় নাম উঠছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের।

শ্রদ্ধা কাপুরের পাত্র হতে যাচ্ছেন রোহান শ্রেষ্ঠ। পেশায় একজন আলোকচিত্রী। আন্তর্জাতিক অঙ্গনে তাঁর তোলা বেশ কিছু ছবি প্রশংসিত হয়েছে। তাঁর সঙ্গে শ্রদ্ধার অনেক দিনের পরিচয়। শোনা যাচ্ছে, আগামী বছর বিয়ে করছেন তাঁরা। শ্রদ্ধার মা–বাবা চান শিগগির বিয়ে করে ফেলুন তিনি। বয়স বাড়ছে। দুই পরিবারের অভিভাবকেরা তাই তৎপর।

গোপন প্রেম বলতে যা বোঝায়, সেভাবে এগোয়নি শ্রদ্ধা-রোহানের সম্পর্ক। এক অনুষ্ঠানে দুজনের পরিচয়। তারপর নয় বছর ধরে জানাশোনা। শুরুতে কেবলই বন্ধু ছিলেন দুজন। একসময় আবিষ্কার করলেন, আরেকটু কাছাকাছি হতে চান তাঁরা। পরিচিত এক সূত্র জানিয়েছে, বছরখানেক হলো প্রেম করছেন শ্রদ্ধা ও রোহান। ফারহানের সঙ্গে প্রেমটা টেকেনি বটে, কিন্তু এবার বিয়েটা করে ফেলতে পারেন শ্রদ্ধা।

একবার গুঞ্জন শোনা যায়, শ্রদ্ধা নাকি রোহানের সঙ্গে প্রেম করছেন। কিন্তু এ গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন রোহান। বরং বলেছিলেন, ‘আমরা পরিচিত, বন্ধুর মতো। প্রেম-ট্রেম নেই আমাদের। প্রথম দেখায় তাঁকে খুব ভালো লেগেছিল। ভেবেছিলাম সে আমার বন্ধু হলে মন্দ হয় না।’ কিন্তু সাম্প্রতিক খবরে থলের বিড়াল কিন্তু বেরিয়ে এল।

একসময় শোনা গিয়েছিল ফারহান আখতারের প্রেম করছেন শ্রদ্ধা কাপুর। একসঙ্গে ‘রক অন টু’ ছবিতে কাজ করেছিলেন তাঁরা। এমনকি ফারহানের সঙ্গে এক বাড়িতে থাকতেও শুরু করেছিলেন শ্রদ্ধা। কিন্তু তাঁর বাবা শক্তি কাপুর সেটা মেনে নেননি। ফারহানের বাড়ি থেকে মেয়েকে টেনে বের করে নিয়ে এসেছিলেন। যদিও বাবা-মেয়ে কেউ এ ঘটনা স্বীকার করেননি।

শ্রদ্ধা কাপুর এখন কাজ করছেন বরুণ ধাওয়ানের সঙ্গে ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে। শুটিং চলছে। এ ছাড়া ‘বাহুবলী’ ছবির নায়ক প্রভাসের সঙ্গে ‘সাহো’ নামের একটি ছবিতেও দেখা যাবে তাঁকে। সূত্র: ইন্ডিয়া টুডে

Leave a Reply