ছায়াছবির গান নিয়ে অনুষ্ঠান ‘ছবির গান’

ছায়াছবির গান নিয়ে অনুষ্ঠান ‘ছবির গান’

এটিএন বাংলায় আগামীকাল (০৪ ডিসেম্বর) বিকাল ৩টা ৩০ মিনিটে প্রচার হবে ছায়াছবির গান নিয়ে নিয়মিত অনুষ্ঠান ‘ছবির গান’। সেমন্তী সৌমি’র উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করছেন নন্দিনী ইসলাম।

বিনোদনের একটি অন্যতম মাধ্যম হলো চলচ্চিত্র। কর্মব্যস্ত জীবনে ব্যস্ততার মাঝে একটি চলচ্চিত্রের গান মানুষের জীবনে বিনোদনের চাহিদা পুরন করে। আমাদের চলচ্চিত্রের রয়েছে গৌরবোজ্জ্বল ইতিহাস। আর এই গৌরবকে ধরে রেখে বাংলাদেশের চলচ্চিত্রকে এগিয়ে নিতে হবে সামনের দিকে।

এজন্য উপভোগ করতে হবে এ দেশের চলচ্চিত্রকে। আর চলচ্চিত্রের অন্যতম অনুষজ্ঞ হলো এর গান। এই উপমহাদেশে গান ছাড়া চলচ্চিত্র একদমই রসহীন। কমার্শিয়াল বা আর্ট ফিল্ম দুটোই গান ছাড়া অসম্পুর্ন থেকে যায়। ভারতের মতো আমাদের দেশেও এখন চলচ্চিত্র মুক্তির আগেই গানের সিডি বাজারে আসছে এবং দর্শকদের মাঝে জনপ্রিয়তা অর্জন করছে।

গানের জনপ্রিয়তার উপর ভিত্তি করেও ছবি জনপ্রিয়তা পাচ্ছে। মূলত এ দেশের চলচ্চিত্রকে এগিয়ে নিতে এবং এর গানগুলোকে সকলের সামনে উপস্থাপন করতে এটিএন বাংলায় রয়েছে চলচ্চিত ও চলচ্চিতের গান নিয়ে বেশ কয়েকটি অনুষ্ঠান। এর মধ্যে একটি অন্যতম অনুষ্ঠান হলো ‘ছবির গান’।

অনুষ্ঠানে পুরনো এবং নতুন চলচ্চিত্রের ভালো গানগুলোকেই তুলে ধরা হয়। দর্শক আপনারা যারা দেশীর চলচ্চিত্রের সুমধুর গান গুলোকে উপভোগ করতে চান। তারা পরিবার পরিজন নিয়ে রবি থেকে বুধবার বিকাল ৩টা ৩০ মিনিটে চোখ রাখুন আপনাদের প্রিয় চ্যানেল এটিএন বাংলার পর্দায়।

Leave a Reply